October 16, 2019, 3:36 pm

শিরোনাম :
সিরাজগঞ্জের সলঙ্গায় স্কুল ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরন সমকাল পত্রিকার হবিগঞ্জের নবীগঞ্জ প্রতিনিধি সাংবাদিক আজাদের মায়ের মৃত্যু সিরাজগঞ্জে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড মৃত্যুর ৪মাস পর বড়াইগ্রামে আ”লীগ নতোর লাশ কবর থকেে উত্তোলন সুন্দরগঞ্জের পি আই ও কর্তৃক ১২ জনের বিরুদ্ধে মামলা বগুড়ায় আর কোন মাদক বিক্রি ও সেবন করতে দেওয়া হবে না ——– এস.আই আব্দুর রহিম ঝালকাঠির খোকন মিয়া জাল টাকাসহ ঢাকায় আটক আগামী ৭ নভেম্বর সংসদ অধিবেশন বসছে জগন্নাথপুরে সরকারি গাড়ির ধাক্কায় শিশু আহত জৈন্তাপুরে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক আটক ভারতীয় নারী ও বাংলাদেশী পুরুষ হস্তান্তরে উভয়দেশ সম্মত

আমি আবেগে আপ্লুত: ঊষসী রায়

Spread the love

আমি আবেগে আপ্লুত: ঊষসী রায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জি-বাংলার দর্শকপ্রিয় সিরিয়াল ‘বকুল কথা’র নাম ভূমিকার অভিনেত্রী ঊষসী রায় বুধবার ঘুরে গেলেন ঢাকায়। ‘বকুল’  চরিত্রে অনবদ্য অভিনয় সুবাদে দুই বাংলাতেই এ অভিনেত্রী এখন বেশ জনপ্রিয়। তিনি ঢাকায় এসেছিলেন একটি অনুষ্ঠানে অংশ নিতে। সেখানেই সংবাদমাধ্যেমের মুখোমুখি হন বকুলরূপী ঊষসীর। আলাপের শুরুতেই এ অভিনেত্রী বলেন, আচ্ছা বাংলাদেশের আপনারা সবাই এত ভালো কেন! আপনাদের চমৎকার ব্যবহারে আমি আবেগে আপ্লুত। অল্প কিছু সময়ের অবস্থানেই যে আপ্যায়ন আপনাদের কাছ থেকে পেয়েছি তাতে আমি দারুণ সম্মানিত বোধ করছি। বাংলাদেশে আমার এই প্রথম সফর। এদেশে আসার আগে আমাদের সহশিল্পীদের মুখে আপনাদের আতিথেয়তার অনেক গল্প শুনেছি।

আজ আমি নিজে তা পেয়ে খুব মুগ্ধ। আচ্ছা আমরা কেন দুই বাংলা বলি! আমার তো মনেই হচ্ছে না আমি বাংলাদেশে রয়েছি। মনে হচ্ছে নিজ বাড়িতেই রয়েছি। বাংলাদেশের বিনোদন জগতের খবরাখবর কতটুকু জানেন- এমন প্রশ্নের জবাবে এ অভিনেত্রী বলেন, আমি বাংলাদেশের নাটকের একজন ভক্ত। বিশেষ করে শ্রদ্ধেয় হুমায়ূন আহমেদ স্যারের লেখা নাটক, বই- সবকিছুরই বড়মাপের ভক্ত আমি। আমার বন্ধু-বান্ধব যখনই এদেশে বেড়াতে আসেন সবাই স্যারের বই, নাটকের সিডি নিয়ে আমাকে উপহার দেন। আমরা কি ঊষসীকে এদেশের কোনো নাটকে দেখতে পাবো? হেসে উত্তরে তিনি বলেন, কলকাতার নাটক, মঞ্চ অনুষ্ঠান সবকিছু নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছি। আর আমরা যারা দীর্ঘ কোনো ধারাবাহিকে যুক্ত হই তখন কর্তৃপক্ষের বিভিন্ন শর্তাবলীর মধ্যে আমাদের যেতে হয়। এটা করা যাবে না, এটা বলা যাবে না। অভিনেত্রী না হলে অন্য কোন পেশায় নিজেকে যুক্ত করতেন? ঊষসী বলেন, আমাদের সবারই ছোটবেলায় ভিন্ন ভিন্ন স্বপ্ন থাকে? কেউ ডাক্তার, কেউ ইঞ্জিনিয়ার, কেউ-বা পাইলট। আমারও তেমন ছিল। কিন্তু স্বপ্নতো সময়ের সঙ্গে বদলাতে থাকে। আমি তৃপ্ত, সম্মানিত বোধ করি নিজেকে অভিনেত্রীর জায়গায় দেখে। আলাপচারিতার সবশেষে ঊষসী বলেন, এদেশে না এলে হয়তো বুঝতেই পারতাম না আমার এত ভক্ত এখানেও রয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ