May 30, 2020, 11:36 am

শিরোনাম :
ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে দু’দিন বন্ধ থাকার পর ২৮ মে ২০২০ ইং তারিখ বৃহস্পতিবার সকাল থেকে চট্টগ্রাম বন্দরের কার্যক্রম আবার শুরু হয়েছে করোনা মহামারীতে বিপর্যস্ত অর্থনীতি বাঁচাতে দুই মাস পর তুরস্কে ট্রেন চালু মহামারী মরন ব্যাধী করোনা যুক্তরাষ্ট্রের পরেই ব্রাজিল, একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড করোনাভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় দক্ষিণ কোরিয়ার স্কুলগুলো আবারও বন্ধ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনায় একদিনে আরও ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেফতার প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল উদ্ধার! রাজশাহী বিভাগে করোনা রোগী একদিনে বেড়েছে ৪৩ পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! লক্ষ্মীপুরে শিশুর শরীরে ইনজেকশন পুশ করা সেই খুকি বেগম গ্রেফতার বোয়ালমারীতে নতুন করে ৩ জনের করোনা শনাক্ত, উপজেলায় মোট আক্রান্ত ৪৬

আমিশা প্যাটেল খোলামেলা হয়ে সমালোচিত

Spread the love

‘মুন্নাভাই থ্রি’ থেকে সার্কিটকে হটিয়ে দিচ্ছেন রণবীর!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

সঞ্জয় দত্তের জীবনের টার্নিং পয়েন্ট যে মুন্নাভাইয়ের চরিত্র ছিলো সেটি রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’তে আরও একবার উঠে এসেছে। শুধু মুন্নাভাই নয়, আরসাদ ওয়ারসির সার্টিক চরিত্রটিও ছিলো সমান জনপ্রিয়।

মুন্নাভাই ও সার্কিট মানেই মজাদার কিছু সংলাপ এবং দারুণ সব কমেডি। সত্যি বলতে সার্টিক ছাড়া একেবারেই অসম্পূর্ণ মুন্নাভাই। ‘মুন্নাভাই এম.বি.বি.এস’ এবং ‘লাগে রাহো মুন্নাভাই’ ছবি দুটিতে তারই প্রমাণ পাওয়া গেছে।

কিছুদিন আগে ‘মুন্নাভাই থ্রি’ নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতা রাজকুমার হিরানি। কিন্তু নতুন ছবিটিতে সার্কিট চরিত্রে পাওয়া যাবে না আরসাদ ওয়ারসিকে। এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, সার্কিটের চরিত্র থেকে আরসাদকে হটিয়ে সে জায়গা দখল করে নিয়েছেন রণবীর কাপুর। ‘সঞ্জু’তে রণবীরের অভিনয় নাকি হিরানিকে এতোটাই মুগ্ধ করেছে যে, ‘মুন্নাভাই থ্রি’তেও ‘সাওয়ারিয়া’খ্যাত এই তারকাকে রাখতে চাইছেন তিনি।

তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি কারও পক্ষ থেকে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ