November 11, 2019, 8:28 pm

শিরোনাম :
সাঘাটায় স্কুল ছাত্রী অপহরণ করে ৭ দিন যাবৎ ধর্ষণ : ধর্ষক প্রিন্স মিয়া আটক পলাশবাড়ী পৌর শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নত করার দাবী ব্যাপক ভোগান্তিতে পৌরবাসী বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত শেষ হয়েছে পাহাড়ের মাসব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব

আমিশা প্যাটেল খোলামেলা হয়ে সমালোচিত

Spread the love

‘মুন্নাভাই থ্রি’ থেকে সার্কিটকে হটিয়ে দিচ্ছেন রণবীর!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

সঞ্জয় দত্তের জীবনের টার্নিং পয়েন্ট যে মুন্নাভাইয়ের চরিত্র ছিলো সেটি রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’তে আরও একবার উঠে এসেছে। শুধু মুন্নাভাই নয়, আরসাদ ওয়ারসির সার্টিক চরিত্রটিও ছিলো সমান জনপ্রিয়।

মুন্নাভাই ও সার্কিট মানেই মজাদার কিছু সংলাপ এবং দারুণ সব কমেডি। সত্যি বলতে সার্টিক ছাড়া একেবারেই অসম্পূর্ণ মুন্নাভাই। ‘মুন্নাভাই এম.বি.বি.এস’ এবং ‘লাগে রাহো মুন্নাভাই’ ছবি দুটিতে তারই প্রমাণ পাওয়া গেছে।

কিছুদিন আগে ‘মুন্নাভাই থ্রি’ নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতা রাজকুমার হিরানি। কিন্তু নতুন ছবিটিতে সার্কিট চরিত্রে পাওয়া যাবে না আরসাদ ওয়ারসিকে। এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, সার্কিটের চরিত্র থেকে আরসাদকে হটিয়ে সে জায়গা দখল করে নিয়েছেন রণবীর কাপুর। ‘সঞ্জু’তে রণবীরের অভিনয় নাকি হিরানিকে এতোটাই মুগ্ধ করেছে যে, ‘মুন্নাভাই থ্রি’তেও ‘সাওয়ারিয়া’খ্যাত এই তারকাকে রাখতে চাইছেন তিনি।

তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি কারও পক্ষ থেকে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ