July 16, 2019, 9:29 pm

শিরোনাম :
বোয়ালমারী মহিলা কলেজে অনার্স ব্যবহারিক পরীক্ষায় অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ তালায় ছোট ভাইয়ের লাশ দেখে বড় ভাইয়েরও মৃত্যু, এলাকায় শোক নাইখ্যংছড়ি উপজেলা সীমান্তে যৌথবাহিনি -সন্ত্রাসী গ্রুপের মধ্যে গুলাগুলি বিনিময় ১ জন নিহত অনলাইন পত্রিকায় ও ভিডিও পোষ্টে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানালেন মুসলেম চেয়ারম্যান রাজধানীতে র‌্যাবের অভিযান; ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোর থানা পুলিশ কর্তৃক ওয়ারেন্টভুক্ত ও মাদকসেবী ২আসামী গ্রেফতার রাজশাহী নার্সিং কলেজের শিক্ষার্থীদের চার দফা দাবিতে বিক্ষোভ নওগাঁর মান্দায় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাইকগাছায় মফস্বল সাংবাদিক ফোরামের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রেকজিল এগ্রো ডাচ কোম্পানির সাথে কৃষি মন্ত্রীর বৈঠক

আমার ভবিষ্যৎ পরিকল্পনা, অবশ্যই বাড়ি ফেরা

Spread the love

আমার ভবিষ্যৎ পরিকল্পনা, অবশ্যই বাড়ি ফেরা

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

অবধারিতই ছিল প্রশ্নটি । দুই দফায় সেটি উঠল। ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে একবার। সংবাদ সম্মেলনে তো বটেই। মাশরাফি বিন মুর্তজা উত্তর দিলেন ছোট্ট করে। অবসর নেবেন নাকি চালিয়ে যাবেন খেলা, দেশে ফিরে সিদ্ধান্ত নেবেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ার আগেই মাশরাফি বলে এসেছিলেন, এটিই তার শেষ বিশ্বকাপ। এই টুর্নামেন্টের পর আন্তর্জাতিক ক্রিকেট চালিয়ে যাবেন কিনা, সেই প্রশ্ন গত কয়েকদিনে অধিনায়ককে শুনতে হয়েছে বেশ কয়েকবার।

শেষ ম্যাচে পাকিস্তানের কাছে হারার পর সংবাদ সম্মেলনে আবার জানতে চাওয়া হলো তার ভবিষ্যৎ পরিকল্পনা। মাশরাফির উত্তর, আমার ভবিষ্যৎ পরিকল্পনা, “অবশ্যই বাড়ি ফেরা। যাওয়ার পর ভেবে দেখব।”

তার আগে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ধারাভাষ্যকার রমিজ রাজার প্রশ্ন ছিল, রাজনীতিতে জড়ানোর পর বিশ্বকাপ শেষে মাশরাফি খেলা চালিয়ে যাবেন কিনা। সেখানেও উত্তর ছিল একই রকম।

“দেশে ফিরে আমি ক্যারিয়ার নিয়ে ভাবব। তার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেব।”

রোববার লন্ডন সময় রাত সোয়া দশটায় দেশের উদ্দেশে রওনা হবে দল। ঢাকায় পৌঁছার কথা পরদিন বিকেল সোয়া ৫টায়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ