December 9, 2019, 4:49 am

শিরোনাম :
থানা পুলিশের অভিযানে হেরোইন ও গাঁজা উদ্ধার মাদক ব্যাবসায়ীসহ ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি গ্রেফতার বগুড়া ছাত্রলীগের পক্ষ থেকে রিপু কে ফুলেল শুভেচ্ছা রাজশাহী জেলা আওয়ামীলীগে সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা ভোলা ইলিশায় লঞ্চ থেকে ৮৮৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক হোমিওপ্যাথিতে হেপাটাইটিস চিকিৎসা স্ত্রী ও দুই শিশুসন্তান কে হত্যার পর রংপুরে স্বামীর আত্মহত্যার চেষ্টা পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদ না করতে প্রধানন্ত্রীর নিকট আকুল আবেদন বগুড়ার শিবগঞ্জে মহাস্থানগড় গ্রামের বাসিন্দাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন মোরেলগঞ্জে প্রভাষকের স্ত্রী’র ঝুলন্ত লাশ উদ্ধার জামাত-শিবিড়ের ধর্মের অপব্যাখ্যা রোধে শিক্ষার্থীদের সজাগ থাকতে হবে – বকুল এমপি চিলমারীতে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী যুবককে গ্রেফতারসহ ফাঁসির দাবিতে এলাকায় উত্তেজনা

আমার ভবিষ্যৎ পরিকল্পনা, অবশ্যই বাড়ি ফেরা

Spread the love

আমার ভবিষ্যৎ পরিকল্পনা, অবশ্যই বাড়ি ফেরা

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

অবধারিতই ছিল প্রশ্নটি । দুই দফায় সেটি উঠল। ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে একবার। সংবাদ সম্মেলনে তো বটেই। মাশরাফি বিন মুর্তজা উত্তর দিলেন ছোট্ট করে। অবসর নেবেন নাকি চালিয়ে যাবেন খেলা, দেশে ফিরে সিদ্ধান্ত নেবেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ার আগেই মাশরাফি বলে এসেছিলেন, এটিই তার শেষ বিশ্বকাপ। এই টুর্নামেন্টের পর আন্তর্জাতিক ক্রিকেট চালিয়ে যাবেন কিনা, সেই প্রশ্ন গত কয়েকদিনে অধিনায়ককে শুনতে হয়েছে বেশ কয়েকবার।

শেষ ম্যাচে পাকিস্তানের কাছে হারার পর সংবাদ সম্মেলনে আবার জানতে চাওয়া হলো তার ভবিষ্যৎ পরিকল্পনা। মাশরাফির উত্তর, আমার ভবিষ্যৎ পরিকল্পনা, “অবশ্যই বাড়ি ফেরা। যাওয়ার পর ভেবে দেখব।”

তার আগে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ধারাভাষ্যকার রমিজ রাজার প্রশ্ন ছিল, রাজনীতিতে জড়ানোর পর বিশ্বকাপ শেষে মাশরাফি খেলা চালিয়ে যাবেন কিনা। সেখানেও উত্তর ছিল একই রকম।

“দেশে ফিরে আমি ক্যারিয়ার নিয়ে ভাবব। তার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেব।”

রোববার লন্ডন সময় রাত সোয়া দশটায় দেশের উদ্দেশে রওনা হবে দল। ঢাকায় পৌঁছার কথা পরদিন বিকেল সোয়া ৫টায়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ