November 21, 2019, 4:30 pm

শিরোনাম :
দেশ ও জাতির কল্যানার্থে র‌্যাব-৫ এর সফলতা সংবাদ সম্মেলনে অধিনায়ক ডিআইজি মাহ্ফুজুর রহমান পুলিশের পৃথক ৩টি অভিযানে রাজশাহীর তানোরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ও নারী মাদক ব্যাবসায়ীসহ আটক ৩ র‌্যাব-৫, এর অভিযানে অস্ত্র, বিপুল পরিমান ইয়াবা ও বিভিন্ন সরঞ্জামাদিসহ শীর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী গ্রেফতার লালপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান গাইবান্ধায় কৃষি পণ্যের ন্যায্যমূল্য, কৃষক বান্ধব কৃষি ব্যবস্থা ও ভর্তুকি সহায়তা নিশ্চিতকরণে প্রচারাভিযান রাজারহাটে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানি বগুড়ার ধুনটে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা বাস্তবায়ন না হলে মৃত্যু থামবে না -নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন দুর্নীতি দমন কমিশন দুদকের তালিকায় ১৫৯ জন পূর্ণা নগরের রাস্তা পরিদর্শনে চেয়ারম্যান ফারুক আহমদ 

আবার ছন্দে ফিরেছেন হৃদয়

Spread the love

আবার ছন্দে ফিরেছেন হৃদয়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি প্রজন্মের অন্যতম মিউজিক সেনসেশন হৃদয় খান। ‘চাইনা মেয়ে’ গানটির মাধ্যমে দেশীয় সংগীতজগতে বিস্ময়কর উত্থান হৃদয়ের। এরপর ধারাবাহিকভাবে বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে গেছেন এ শিল্পী। অডিওর পাশাপাশি ভিডিওতেও অন্যরকম হৃদয়কে আবিষ্কার করা গেছে। প্রতিটি মিউজিক ভিডিওতে তার পারফরমেন্সও প্রশংসিত হয়েছে। তবে মধ্যে ব্যক্তিগত কারণে কয়েক মাস গানে তেমন একটা সময় দেননি হৃদয়।

সম্প্রতি আবার তিনি ছন্দে ফিরেছেন। গানে শতভাগ মনোযোগী হয়েছেন এ সংগীত তারকা। তারই ছাপ পাওয়া গেছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালেতে হৃদয়ের পারফরমেন্সে। এককথায় অসাধারণ পারফরমেন্স করেছেন তিনি। সঙ্গে ছিলেন তারই ছোট ভাই সংগীতশিল্পী প্রত্যয় খান ও চলতি প্রজন্মের শিল্পী তাসনিম আনিকা। শুধু সরাসরিই নয়, হৃদয়ের এই পারফরমেন্স প্রশংসিত হয়েছে ইউটিউবেও। আগের থেকে অনেক ম্যাচিউরড হৃদয়কে এ পারফরমেন্সে আবিষ্কার করা গেছে। এদিকে এ সংগীততারকা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন বেশ কিছু গান নিয়ে। প্রতিদিনই নতুন নতুন ট্র্যাক তৈরি করছেন নিজের স্টুডিওতে। নিজের কণ্ঠে কয়েকটি গানের কাজ এরইমধ্যে শেষ করেছেন। পাশাপাশি করছেন জিঙ্গেলের কাজও। কয়েকটি সিনেমার গানের প্রস্তাবও রয়েছে তার কাছে। ব্যাটে-বলে মিলে গেলে করে ফেলবেন। আর স্টেজ-শো তো নিয়মিতই করছেন হৃদয়। সব মিলিয়ে তুমুল ব্যস্ত সময় এখন গানে পার করছেন তিনি। এ বিষয়ে হৃদয় খান বলেন, নিয়মিত গান করছি। নিজের জন্য কয়েকটি ট্র্যাক করেছি। আবার কয়েকজন শিল্পীর জন্যও কাজ করছি। আসলে গাওয়ার পাশাপাশি সংগীত পরিচালক হিসেবেও আমি খুব স্বাচ্ছন্দ্যবোধ করি। এখানে একটি চ্যালেঞ্জও থাকে। এ ছাড়া সিনেমার গান ও জিঙ্গেলের কাজ করছি। সব মিলিয়ে বলতে পারেন এখন অনেক ব্যস্ত। আর স্টেজ-শোর চাপও বেশ। আর নতুন গান নিয়ে আশা করছি শীতেই শ্রোতা-দর্শকদের মধ্যে হাজির হবো।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ