June 1, 2020, 4:06 pm

শিরোনাম :
কলাপাড়া খাদ্যবান্ধব কর্মসূচীর চাল আত্মসাতের অভিযোগে দূদকের মামলা আলফাডাঙ্গায় কৃষকদের কাছ থেকে ধান কেনার জন্য উন্মুক্ত লটারি রাজাপুরে গ্রামে এসে ঢাবি শিক্ষার্থীর লঙ্কাকান্ড,আতঙ্কে এলাকাবাসী ! করোনাভাইরাস মোকাবেলায় সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে বলে-স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক স্বপন তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি থানা পুলিশ: প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিক্ষোভে অংশ নেয়া নিউইয়র্ক সিটি মেয়র বিল ডি ব্ল্যাসিওর মেয়ে গ্রেফতার হয়েছেন ইরানে ভালোবাসার মানুষকে বিয়ের অপরাধে ১৪ বছর বয়সী মেয়েকে হত্যা করলেন বাবা বাবা-মাকে ছেড়ে আলাদা সংসার পাতার চাপ দিলে স্ত্রীকে ডিভোর্স দেয়া যাবে বলে মন্তব্য করেছেন ভারতের কেরালা রাজ্যের হাইকোর্ট গলাচিপায় ইউপি সদস্যের বিরুদ্ধে বাল্যবিবাহে সহযোগীতার অভিযোগ মহামারী মরন ব্যাধী করোনায় দেশে আরও ২২ জনের মৃত্যু, আক্রান্ত ২৩৮১

আবারো রোমান্টিক জুটি কাজল-শাহরুখ

Spread the love

আবারো রোমান্টিক জুটি কাজল-শাহরুখ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি কাজল ও শাহরুখ খান। রোমান্টিক জুটি হিসেবে তারা ছিলেন জনপ্রিয়তার শীর্ষে। তাদের অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ও ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো সাড়া জাগানো ছবিতে ব্যাপক রসায়ন খুঁজে পেয়েছেন দর্শকরা। এবার খবর পাওয়া গেছে, আবারও একসঙ্গে বড় পর্দায় ফিরতে যাচ্ছেন তারা। এ খবর শুনে নিঃসন্দেহে খুশিতে আটখানা বলিউডপ্রেমীরা।

বলিউড বাবলের এক প্রতিবেদনে জানানো হয়, ভারতের চলচ্চিত্র পরিচালক করণ জোহরের নতুন সিনামায় কাজল ও শাহরুখকে একসঙ্গে দেখা যাবে। এ তারকা জুটিকে নিয়ে ছবি বানাবেন বলে এরইমধ্যে গল্পের চিত্রনাট্যও তৈরি করে ফেলেছেন করণ।

নির্মাতা করণ যোহর কাজল ও শাহরুখের বেশ কাছের বন্ধু। কাজল ও শাহরুখকে তিনি তার ছবির কাহিনি শুনিয়েছেন। করণ যোহর জানান, তার ছবির গল্প কাজল ও শাহরুখের পছন্দ হয়েছে। তাই তিনিও ছবিটি নিয়ে  বেশ আশাবাদী। যদিও এখন পর্যন্ত ছবিটির চুক্তিপত্রে কাজল ও শাহরুখ কেউই সই করেননি। তাই আপাতত বিষয়টি নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ