December 7, 2019, 3:59 am

শিরোনাম :
৬ ঘণ্টা হৃদস্পন্দন বন্ধ থাকার পরও বেঁচে উঠেছেন এক নারী খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্ণ নির্ভর করছে আদালতের ওপর -মোহাম্মদ নাসিম এমপি বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুরহস্য উদ্ঘাটনে দুটি জুতার ছাপকে কেন্দ্র করে চলছে তদন্ত,হত্যা’র বিচার চেয়ে মানববন্ধন রাজশাহীর তানোরে থানা পুলিশের হাতে ডাবল ওয়ারেন্ট ভুক্ত ১ আসামি গ্রেফতার পঞ্চগড়ে অটোরিক্সার সংগে ট্রাকের সংঘর্ষে ২ জনে মৃত্যু রাজশাহীতে জেলা যুব ঐক্য পরিষদের কর্মী সমাবেশ অনুষ্ঠিত র‌্যাব-৫ এর পৃথক ৪টি অভিযানে ইয়াবা, ফেন্সিডিল, বিদেশীমদসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজার সদর বাহার মর্দান সমাজ কল্যান সমিতির মেধা যাচাই পরীক্ষা ২০১৯ সম্পন্ন হয়েছে সুস্থ সংস্কৃতির মাধ্যমে অপসংস্কৃতি দূর হবে; ভাইস চেয়ারম্যান কয়েছ জর্ডান ইসরাইলের সঙ্গে গ্যাস চুক্তি বাতিল করবে

আবারো রোমান্টিক জুটি কাজল-শাহরুখ

Spread the love

আবারো রোমান্টিক জুটি কাজল-শাহরুখ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি কাজল ও শাহরুখ খান। রোমান্টিক জুটি হিসেবে তারা ছিলেন জনপ্রিয়তার শীর্ষে। তাদের অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ও ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো সাড়া জাগানো ছবিতে ব্যাপক রসায়ন খুঁজে পেয়েছেন দর্শকরা। এবার খবর পাওয়া গেছে, আবারও একসঙ্গে বড় পর্দায় ফিরতে যাচ্ছেন তারা। এ খবর শুনে নিঃসন্দেহে খুশিতে আটখানা বলিউডপ্রেমীরা।

বলিউড বাবলের এক প্রতিবেদনে জানানো হয়, ভারতের চলচ্চিত্র পরিচালক করণ জোহরের নতুন সিনামায় কাজল ও শাহরুখকে একসঙ্গে দেখা যাবে। এ তারকা জুটিকে নিয়ে ছবি বানাবেন বলে এরইমধ্যে গল্পের চিত্রনাট্যও তৈরি করে ফেলেছেন করণ।

নির্মাতা করণ যোহর কাজল ও শাহরুখের বেশ কাছের বন্ধু। কাজল ও শাহরুখকে তিনি তার ছবির কাহিনি শুনিয়েছেন। করণ যোহর জানান, তার ছবির গল্প কাজল ও শাহরুখের পছন্দ হয়েছে। তাই তিনিও ছবিটি নিয়ে  বেশ আশাবাদী। যদিও এখন পর্যন্ত ছবিটির চুক্তিপত্রে কাজল ও শাহরুখ কেউই সই করেননি। তাই আপাতত বিষয়টি নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ