September 13, 2019, 6:25 am

শিরোনাম :
মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধই আমার মূল লক্ষ; ফরিদ উদ্দিন মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালকে মেডিকেল কলেজ ঘোষণার দাবি জাতীয় সংসদে উত্থাপন কলাপাড়ায় নদীতে পড়ে বার্জ শ্রমিক নিখোঁজ শিবগঞ্জে গুজিয়া উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজের উদ্বোধন তালায় রুগ্ন গাভী জবাই : মাংস ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইদহের শৈলকুপায় প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান পিযুষসহ আটক ৪, অস্ত্র, গুলি, ইয়াবা উদ্ধার কুড়িগ্রামে মুক্তিযোদ্ধাদের জীবনের গল্প নিয়ে স্মৃতিচারণমূলক বীরগাথা শীর্ষক ডকুমেন্টরী ইসলামে আশুরা কেন এত গুরুত্বপূর্ণ দিন রাজারহাটে অটো রিক্সার ধাক্কায় মোটর সাইকেল আরোহির মৃত্যু

আবারো রোমান্টিক জুটি কাজল-শাহরুখ

Spread the love

আবারো রোমান্টিক জুটি কাজল-শাহরুখ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি কাজল ও শাহরুখ খান। রোমান্টিক জুটি হিসেবে তারা ছিলেন জনপ্রিয়তার শীর্ষে। তাদের অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ও ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো সাড়া জাগানো ছবিতে ব্যাপক রসায়ন খুঁজে পেয়েছেন দর্শকরা। এবার খবর পাওয়া গেছে, আবারও একসঙ্গে বড় পর্দায় ফিরতে যাচ্ছেন তারা। এ খবর শুনে নিঃসন্দেহে খুশিতে আটখানা বলিউডপ্রেমীরা।

বলিউড বাবলের এক প্রতিবেদনে জানানো হয়, ভারতের চলচ্চিত্র পরিচালক করণ জোহরের নতুন সিনামায় কাজল ও শাহরুখকে একসঙ্গে দেখা যাবে। এ তারকা জুটিকে নিয়ে ছবি বানাবেন বলে এরইমধ্যে গল্পের চিত্রনাট্যও তৈরি করে ফেলেছেন করণ।

নির্মাতা করণ যোহর কাজল ও শাহরুখের বেশ কাছের বন্ধু। কাজল ও শাহরুখকে তিনি তার ছবির কাহিনি শুনিয়েছেন। করণ যোহর জানান, তার ছবির গল্প কাজল ও শাহরুখের পছন্দ হয়েছে। তাই তিনিও ছবিটি নিয়ে  বেশ আশাবাদী। যদিও এখন পর্যন্ত ছবিটির চুক্তিপত্রে কাজল ও শাহরুখ কেউই সই করেননি। তাই আপাতত বিষয়টি নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ