July 19, 2019, 8:19 am

শিরোনাম :
রামপালে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন বগুড়ায় যমুনার পানি ১’শ বছরের মধ্যে সর্বোচ্চ জিপিএ-৫ না পাওয়ায় বগুড়ায় ফ্যানের সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যা করলেন ছাত্রী মোরেলগঞ্জে একটি ভাঙ্গা পুলই ৭ গ্রামের মানুষের ভরসা শেখ হাসিনা স্বপ্ন দেখিয়েছেউন্নতবাংলাদেশের – কৃষিমন্ত্রী ড.মো:আব্দুর রাজ্জাক এমপি র‌্যাবের অভিযান; চকবাজার ও লালবাগে মাদক কারবারি আটক আরাকান আর্মিপ্রধানের উপদেষ্টা ডা. রেনাইচো রাখাইন জামিন নিয়ে পালাতক ঘোড়াঘাট উপজেলা প্রসাশনের আয়োজনে জাতিয় মৎস সপ্তাহের উদ্বোধন সদরের শাখারিয়ায় ফার্মের তারে বিদ্যুতে জড়িয়ে প্রাণ গেল শিশু তিশার জাতীয় পতাকা বিধিমালা ১৯৭২ সালের আইন লঙ্গন বাগলী শুল্ক ষ্টেশনে উক্তোলন করা হয়নি জাতীয় পতাকা!

আবারো প্রেমিক বদল করলেন ইজাবেলা রেইত!

Spread the love

আবারো প্রেমিক বদল করলেন ইজাবেলা রেইত!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

একটা সময় বিরাট কোহলির সঙ্গে প্রেম করেছেন ব্রাজিলিয় তারকা ইজাবেলা রেইত। তবে সেই প্রেম বেশিদিন টেকেনি। এরপর বলিউড তারকা আদিত্য রয় কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক হয় তার। কিন্তু কিছুদিন যেতে না যেতেই সে সম্পর্কও ভেঙে যায়। এবার ফের প্রেমিক বদল করলেন ইজাবেলা। টলিউডের হার্টথ্রব বিজয় দেবেরাকোন্ডা। আপাতত ক্রান্তি মাধবের সঙ্গে তার আগামি ছবির শুটিং নিয়েই তিনি ব্যস্ত। ছবিতে ইজাবেলা লেইতের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

সম্প্রতি ইজাবেলা তার ও বিজয়ের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ছবিটি পোস্ট হতেই ভাইরাল হয়। যখন পরবর্তী ছবিতে জুটি বাঁধতে চলেছেন দুই অভিনেতা, ঠিক সেই সময়ই নিজেদের একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন ইজাবেলা। ক্যাপশন দিয়েছেন, আমি খুব লাকি এমন রাওডিকে সহ-অভিনেতা হিসেবে পেয়ে। এরপর থেকেই দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রি বা টলিউডে নতুন করে জল্পনা, তারা কি তবে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন! জানা গেছে, বিজয় ও ইজাবেলা ডেটিংও করছেন নিয়মিত। বিভিন্ন জায়গায় তাদের ঘনিষ্ঠভাবেও আবিষ্কার করা গেছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ