July 14, 2020, 6:55 am

শিরোনাম :
যমুনা গ্রুপ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম যে অবদান রেখে গেছেন তা মানুষ কোনোদিন ভুলবে না- উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি চট্টগ্রামে কোরবানির পশুবাহী ট্রাকে চাঁদাবাজি ঠেকাতে কঠোর পুলিশ টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনার পানি বিপদসীমার ৪৩ সেন্টিমিটার ওপরে আজ মঙ্গলবার সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বাদ জোহর জানাজা,দাফন বনানীতে বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ঘটনায় অভিযুক্ত আবুল বাসার গ্রেফতার বক‌শিগ‌ঞ্জ মেয়র নজরুল সওদাগ‌রের মা আর নেই সুনামগঞ্জ সদরসহ,তাহিরপুর,বিশ্বম্ভরপুর উপজেলার বন্যা পরিস্থিতি পরিদর্শন ও খাবার বিতরণে জেলা প্রশাসক আব্দুল আহাদ সুন্দরগঞ্জে পরকীয়া প্রেমিকযুগল গ্রেপ্তার বক‌শিগঞ্জে জা‌তির জনকের ছ‌বি ভাংচুর মামলায় গ্রেফতার- ১

আবারো নিজেকে বদলানোর চেষ্টা সিমলা

Spread the love

আবারো নিজেকে বদলানোর চেষ্টা সিমলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নিজেকে বদলিয়ে প্রথম ছবিতেই দর্শকদের চমক দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সিমলা। এরপর বেশকিছু ছবিতে তিনি নিজের পোশাক-আশাক আর পাশাপাশি মেকআপ গেটআপে এনেছেন পরিবর্তন। সাহসী দৃশ্যেও অভিনয় করেছেন। সিমলা বলেন, নিজেকে কতটা বদলাচ্ছি কিংবা বদলাতে পারছি, সেটা চলচ্চিত্রবোদ্ধারাই ভালো বলতে পারবেন। আমি যেটা বলবো, সেটা হচ্ছে, আমি যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে পছন্দ করি। ক্যামেরার সামনে নির্মাতারা যেভাবেই চান আমি সেভাবেই আসার চেষ্টা করি এবং সেটা অবশ্যই চরিত্রের প্রয়োজনে।

সুঅভিনেত্রী হিসেবে সুনাম ছিল শহীদুল ইসলাম খোকনের আবিষ্কার সিমলার। মাঝে অভিনয় বিরতি থাকলেও সবশেষ মাসুদ পথিকের ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ এবং হাবিবুর রহমান হাবিবের ‘রূপগাওয়াল’ ছবি দিয়ে আবারো আলোচনায় আসেন তিনি। এদিকে গত বছর নতুন দুটি ছবির কাজ সিমলাকে ফের আলোচনায় নিয়ে আসে। ছবি দুটি হচ্ছে রুবেল আনুশের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ যার বর্তমান নাম ‘প্রেম কাহন’ ও রশিদ পলাশের ‘নাইওর’। এরমধ্যে ‘নাইওর’ ছবির ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। এবার নিজের মার নামে ‘জোছনা প্রোডাকশন হাউজ’-এর ব্যানারে ‘ম্যাডাম ফুলি’ ছবির সিক্যুয়াল নিয়ে হাজির হবেন সিমলা। অবশ্য অনেকদিন আগেই এ বিষয়ে ঘোষণা দেন তিনি। এ প্রসঙ্গে সিমলা বলেন, আমি আবারো নিজেকে ‘ম্যাডাম ফুলি টু’ ছবিতে বদলানোর সিদ্ধান্ত নিয়েছি। সম্পূর্ণ নতুনভাবে দর্শকের সামনে হাজির হবার ইচ্ছে রয়েছে আমার। এ ছবিটি আমার মার প্রোডাকশন হাউজ থেকে নির্মাণ হবে। ছবির জন্য পরিচালক আশিকুর রহমানের সঙ্গে আগে এক দফা মিটিং হয়েছে আমার। যেহেতু এটা খোকন ভাইয়ের ছবি তাই খুব সময় নিয়ে যতœ সহকারে কাজটি করতে চাই। আমার মাথার চুলে পাক ধরলেও ছবির কাজ আমি শেষ করব। এটা এখন আমার জন্য বেশ বড় একটা চ্যালেঞ্জ। সিমলা আরো বলেন, ‘ম্যাডাম ফুলি টু’ এর চিত্রনাট্যে আরো কিছুটা সময় লাগবে। কারণ, প্রথম গল্পটি শোনার পর আমি গল্পকারকে কিছু পরিবর্তন দিয়েছি। এদিকে সিমলা ‘নাইওর’ ছবিতে একটা ভিন্নধর্মী চরিত্রে কাজ করেছেন। এখানে তার চরিত্রের নাম কমলা সুন্দরী। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। এ ছবির বাইরে রুবেল আনুশের ‘প্রেম কাহন’ ছবিটিও সামনে মুক্তি পাবে সিমলার।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ