November 11, 2019, 8:37 pm

শিরোনাম :
সাঘাটায় স্কুল ছাত্রী অপহরণ করে ৭ দিন যাবৎ ধর্ষণ : ধর্ষক প্রিন্স মিয়া আটক পলাশবাড়ী পৌর শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নত করার দাবী ব্যাপক ভোগান্তিতে পৌরবাসী বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত শেষ হয়েছে পাহাড়ের মাসব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব

আবারও শেখ জামালের কাছে হারল মোহামেডান

Spread the love

আবারও শেখ জামালের কাছে হারল মোহামেডান

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

মোহামেডান স্পোর্টিং ক্লাবকে আবারও হারের স্বাদ দিয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের ম্যাচে ৩-০ ব্যবধানে জিতেছে দলটি।

এ নিয়ে শেখ জামালের কাছে টানা তিন ম্যাচে হারল মোহামেডান। লিগের প্রথম পর্বে ২-০ ব্যবধানে আর এর আগে ফেডারেশন কাপে ১-০ গোলে হেরেছিল তারা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার ম্যাচের ষোড়শ মিনিটেই এগিয়ে যেতে পারত শেখ জামাল। সতীর্থের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভ্রষ্ট শট নেন রাফায়েল ওডোইন।

২১তম মিনিটে সুযোগ পায় মোহামেডানও। ডান দিক দিয়ে আক্রমণে ওঠা নাইজেরিয়ান ফরোয়ার্ড স্যামসন ইলিয়াসুর দুর্বল শট সোজা গোলরক্ষকের গ্লাভসে জমে যায়।

প্রতিআক্রমণ থেকে শেখ জামালের এগিয়ে যাওয়ার আরেকটি ভালো সুযোগ নষ্ট হয় ২৯তম মিনিটে। মাঝ মাঠ থেকে সতীর্থের লম্বা করে বাড়ানো বল গোলরক্ষক রাসেল মাহমুদ লিটন ও ডিফেন্ডারের আসাদুজ্জামান বাবলু ভুলে পেয়ে যান রাফায়েল। কিন্তু ফাঁকা পোস্টে লক্ষ্যভেদ করতে পারেননি নাইজেরিয়ার এই ফরোয়ার্ড।

৩৯তম মিনিটে কাক্সিক্ষত গোলের দেখা পায় শেখ জামাল। ডান দিক দিয়ে ডি বক্সে ঢুকে মোহাম্মদ জাভেদ খানের জোরালে শট ঝাঁপিয়ে পড়ে ফেরান রাসেল মাহমুদ লিটন। এরপর গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিংয়ের ফিরতি শট অবশ্য আটকাতে পারেননি মোহামেডান গোলরক্ষক।

৪৯তম মিনিটে জাহিদ পারভেজের কর্নারে হেড করে লক্ষ্যভেদ করেন প্রথমার্ধে একাধিক সুযোগ নষ্ট করা রাফায়েল। চার মিনিট পর নাইজেরিয়ান এই ফরোয়ার্ডের বাড়ানো বলে হেড করে জাহিদ স্কোরলাইন ৩-০ করেন।

৮০তম মিনিটে ডি-বক্সের ভেতর থেকে কিংসলে চিগোজির বদলি হিসেবে নামা ফরোয়ার্ড অগাস্টিন ওয়ালসনের শট ক্রসবারে লাগলে সান্ত¡নার গোলও পায়নি মোহামেডান।

১২ ম্যাচে অষ্টম জয় পাওয়া শেখ জামাল ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে। পঞ্চম হারের স্বাদ পাওয়া মোহামেডান ১৭ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে। ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষে চট্টগ্রাম আবাহনী।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ