November 8, 2019, 3:21 pm

শিরোনাম :
সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় গাঁজা আট সরকার দলীয় জাতীয় সংসদ সদস্য মোয়াজ্জেম রতনের স্ত্রী সেই শিক্ষিকা ঝুমুর বরখাস্ত পলাশবাড়ীতে মহাসড়কে নৈশকোচ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ নিহত ১ মানুষের শরীরে প্লাস্টিকের উপস্থিতি; সচেতনা সৃষ্টিতে হেঁটে দেশ ঘুরছেন চট্টগ্রামের চিকিৎসক বাবর রূপকাঠীতে মুখডাকা ভ্রাম্মমান আদালত পরিচালনা ৫ দোকানে ২২ হাজার জরিমানা  বিশেষ নিরাপত্তা বাতিল হচ্ছে সোনিয়া-রাহুল-প্রিয়াঙ্কার ম্যাগনেট ক্রয়ের ছিনতাইকৃত টাকা উদ্ধারে ডিবির অভিযান শার্শার উলাশীতে পিস্তলসহ আটক-২ ৭ নভেম্বরের হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর দলমত নির্বিশেষে মানুষের সেবা করে গেছেন খোকা: মেয়র খোকন ভিসির দুর্নীতির প্রমাণ না দিলে অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা: প্রধানমন্ত্রী

আফসোস করলেন মৌসুমী হামিদ

Spread the love

আফসোস করলেন মৌসুমী হামিদ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নিয়মিত অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ । তবুও তার আফসোস থেকে যায়। এত অভিনয় ও চরিত্রের মধ্যেও মনের মতো চরিত্র খুঁজে পান না বলে জানান তিনি। তার ভাষ্য, চলতি বছরে উল্লেখ করার মতো তেমন কোনো চরিত্রে অভিনয় করা হয়নি। গতানুগতিক চরিত্রে বেশি কাজ করা হচ্ছে। এই সময়ে ভালো গল্প ও চরিত্রের নাটকের সংখ্যা কম। নিয়মিত অভিনয় করা হয়। কিন্তু এটাতে মনের ক্ষুদা মেটে না।

মৌসুমী সম্প্রতি ‘শিউলি মালা’ শিরোনামের একটি নতুন ধারাবাহিকের শুটিং শুরু করেছেন। এটিতে শিউলি চরিত্রে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকটি নির্মাণ করছেন গোলাম সোহরাব দোদুল। একটি পরিবারের দুই বোনের গল্প নিয়ে এই ধারাবাহিকের গল্প। এ ছাড়া এরইমধ্যে আসছে ঈদের জন্য ইমরাউল রাফাতের একটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। গেল ঈদে তার অভিনীত নাটকগুলোর মধ্যে ‘বউয়ের দোয়া পরিবহন’ ধারাবাহিকের জন্য দর্শকের বেশ সাড়া পেয়েছেন বলে জানান তিনি। এদিকে বাংলা ভিশনে প্রচার হচ্ছে তার অভিনীত ‘জায়গীর মাস্টার’ শিরোনামের একটি ধারাবাহিক। এটিতে তিনি আলতা চরিত্রে অভিনয় করেছেন। দর্শকের মধ্যে ধারাবাহিকটি বেশ সাড়া ফেলেছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ