May 31, 2020, 1:20 am

শিরোনাম :
মোবাইল কিনে না দেওয়ায় অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা মৌলভীবাজার হলিমপুর (বার বাউয়া) গ্রামে একজন গৃহবধূর আত্মহত্যা বক‌শিগ‌ঞ্জে রাতে আড্ডার জের : দুই যুব‌কের মিথ‌্যাচার যশোর-২ আসনের সাবেক জামায়াতের এমপি আবু সাঈদ মুহাম্মদ শাহাদৎ হুসাইন ইন্তেকাল করেছেন কুয়াকাটায় জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের বৃক্ষরোপণ কর্মসূচী পালিত চিওড়ায় স্বেচ্ছাশ্রমে সড়কের ভাঙা অংশ মেরামত রামপালে আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়ীবাঁধ সংস্কার কাজের উদ্বোধন কলাপাড়ায় দুই জনের করোনা সনাক্ত চৌদ্দগ্রামে করোনায় মোট আক্রান্ত ২৮, সুস্থ ২ ইউপি সচিবসহ নতুন আক্রান্ত ১৫ বোয়ালমারীতে বাকিয়ার হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ

আফগানিস্তানে তালেবান হামলায় ২২ পুলিশ নিহত

Spread the love

আফগানিস্তানে তালেবান হামলায় ২২ পুলিশ নিহত

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

আফগানিস্তানের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ কান্দাহারে এক ডজনেরও বেশি তল্লাশি চৌকিতে তালেবানের ধারাবাহিক হামলায় ২২ পুলিশ সদস্য নিহত হয়েছেন।

ছয় ঘন্টারও বেশি সময় ধরে চালানো এসব হামলায় আরও ১৫ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে গতকাল মঙ্গলবার জানিয়েছে পুলিশ, খবর বার্তা সংস্থা রয়টার্সের। গত সোমবার দিবাগত রাতজুড়ে চালানো এসব হামলার সময় সরকারি বাহিনী ৪৫ জন বিদ্রোহীকে হত্যা ও ৩৫ জনকে আহত করেছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। বিদ্রোহীরা পুলিশের ওই তল্লাশি চৌকিগুলোর একটিরও দখল নিতে পারেনি বলে জানিয়েছেন তারা।

কান্দাহারের পুলিশ প্রধানের মুখপাত্র জিয়া দুরারানি বলেছেন, “অতিরিক্ত সৈন্য ও বিমান হামলার সমর্থন না পৌঁছানো পর্যন্ত প্রতিরোধ করে যায় আমাদের বাহিনী।”

তালেবান হোয়াটসঅ্যাপের মাধ্যমে সাংবাদিকদের জানিয়েছে, পুলিশ ও একটি বেসামরিক বাহিনীর ৪৩ জনকে হত্যা করেছে তারা এবং ১৩টি সাঁজোয়া যান ধ্বংস করেছে।

তবে বিদ্রোহীরা প্রায়ই প্রতিপক্ষের হতাহতের সংখ্যা বাড়িয়ে বলে রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ