November 11, 2019, 7:40 pm

শিরোনাম :
সাঘাটায় স্কুল ছাত্রী অপহরণ করে ৭ দিন যাবৎ ধর্ষণ : ধর্ষক প্রিন্স মিয়া আটক পলাশবাড়ী পৌর শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নত করার দাবী ব্যাপক ভোগান্তিতে পৌরবাসী বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত শেষ হয়েছে পাহাড়ের মাসব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব

আফগানিস্তানে তালেবান হামলায় ২২ পুলিশ নিহত

Spread the love

আফগানিস্তানে তালেবান হামলায় ২২ পুলিশ নিহত

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

আফগানিস্তানের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ কান্দাহারে এক ডজনেরও বেশি তল্লাশি চৌকিতে তালেবানের ধারাবাহিক হামলায় ২২ পুলিশ সদস্য নিহত হয়েছেন।

ছয় ঘন্টারও বেশি সময় ধরে চালানো এসব হামলায় আরও ১৫ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে গতকাল মঙ্গলবার জানিয়েছে পুলিশ, খবর বার্তা সংস্থা রয়টার্সের। গত সোমবার দিবাগত রাতজুড়ে চালানো এসব হামলার সময় সরকারি বাহিনী ৪৫ জন বিদ্রোহীকে হত্যা ও ৩৫ জনকে আহত করেছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। বিদ্রোহীরা পুলিশের ওই তল্লাশি চৌকিগুলোর একটিরও দখল নিতে পারেনি বলে জানিয়েছেন তারা।

কান্দাহারের পুলিশ প্রধানের মুখপাত্র জিয়া দুরারানি বলেছেন, “অতিরিক্ত সৈন্য ও বিমান হামলার সমর্থন না পৌঁছানো পর্যন্ত প্রতিরোধ করে যায় আমাদের বাহিনী।”

তালেবান হোয়াটসঅ্যাপের মাধ্যমে সাংবাদিকদের জানিয়েছে, পুলিশ ও একটি বেসামরিক বাহিনীর ৪৩ জনকে হত্যা করেছে তারা এবং ১৩টি সাঁজোয়া যান ধ্বংস করেছে।

তবে বিদ্রোহীরা প্রায়ই প্রতিপক্ষের হতাহতের সংখ্যা বাড়িয়ে বলে রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ