July 8, 2020, 12:51 pm

শিরোনাম :
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২৩১টি নমুনার পরীক্ষা ৮০টি করোনা পজেটিভ সুন্দরগঞ্জে ডিলারকে হয়রাণির অভিযোগ বাংলাদেশের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের যে গান লেগে আছে শ্রোতাদের কানে ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড সিরিজে দেখা যাবে যে নতুন ৫ নিয়ম করোনা মহামারীর প্রভাবে পোলট্রি খাতে বিপর্যয় খামারিরা দিশেহারা রংপুরে উচ্চ মূল্যে সিগারেট বিক্রি বন্ধে প্রশাসনের অভিযান চৌদ্দগ্রামে কিন্ডার গার্টেন শিক্ষকদের মানবেতর জীবন যাপন প্রণোদন পেতে অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান ক্লু’লেস অপরাধ উদঘাটনে মৌলভীবাজার জেলা পুলিশের আরেকটি সাফল্য বকশীগঞ্জ পৌরসভা ও ইউপি কার্যালয় লকডাউন ঘোষণা মহামারী মরন ব্যাধী করোনা বৃষ্টির মতো,এতে সবাই ভিজবে- ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বলসোনারো
প্রতিকি ছবি

আদমদীঘিতে এক ব্যক্তি করোনা পজিটিভ

Spread the love

সাইফ হাসান খান সৈকত,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে আরও এক ব্যক্তির শরীরে করোনা ভাইরাস সংক্রমণের তথ্য পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার রাতে তাঁর দেহে কোভিড -১৯ শনাক্তের তথ্য নিশ্চিত হওয়া যায়। এনিয়ে আদমদিঘীতে মোট আক্রান্ত সংখ্যা ১২সুস্থ ৪জন। নতুন আক্রান্ত ওই ব্যক্তি উপজেলার চাঁপাপুরের কোরবান আলী। এ বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান।
তিনি জানান, গত ২৫মে গাজীপুর থেকে নিজ গ্রামে উপজেলার চাঁপাপুরে আসেন। ২৭মে তাঁর নমুনা সংগ্রহ করা হয়। করোনাভাইরাস নমুনা পরীক্ষায় গতকাল মঙ্গলবার রাতে তাঁর ফলাফল পজিটিভ আসে। বর্তমানে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরবর্তীতে কোনো সমস্যা হলে মোহাম্মদ আলী হাসপাতালে আইসোলেশন ইউনিটে পাঠানো হবে।

ডিটেকটিভ/৩জুন ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ