October 18, 2019, 6:20 am

শিরোনাম :
সাহেবগঞ্জ ইক্ষু খামার এলাকায় সাঁওতাল ও বাঙ্গালীর বিক্ষোভ সমাবেশ কেশবপুরে বিদ্যুৎস্পৃৃষ্টে বিড়ল প্রজাতির ২টি কালোমুখো হনুমানের মৃত্যু জানাযা শেষে রাজশাহীর তানোর পৌর কেন্দ্রীয় কবরস্থানে সাংবাদিক রুহুল আমীন খন্দকারের মাতার দাফন সম্পুর্ণ অস্ত্রসহ ৭ মামলার আসামি শুটার লিটন ও তার সহযোগী লারা গ্রেফতার অস্ত্রসহ ৭ মামলার আসামি শুটার লিটন ও তার সহযোগী লারা গ্রেফতার বড় ভাই সেজে ঘুষখোর ভূমি কর্মকর্তাকে ধরলেন সাতক্ষীরার ডিসি মোস্তফা কামাল প্রভাবশালী নারীর তালিকায় রোহিঙ্গা জেসমিন-কাশ্মিরি পারভীনা পাঁচ স্ত্রী চালাতে ৫০ নারীর সঙ্গে প্রতারণা রাজশাহীতে বিজিবির গুলিতে বিএসএফ নিহত ফল-সবজির খোসা ব্যবহারের পদ্ধতি

আঙুলের চোটে বিশ্বকাপ শেষ শঙ্করের

Spread the love

আঙুলের চোটে বিশ্বকাপ শেষ শঙ্করের

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে পায়ের আঙুলের চোটে বিশ্বকাপ শেষ হয়ে গেছে বিজয় শঙ্করের। এই পেস বোলিং অলরাউন্ডারের জায়গায় মায়াঙ্ক আগারওয়ালকে নিতে আইসিসির অনুমতি চেয়েছে ভারত।

সোমবার এক বিবৃতিতে ভারত দল জানায়, শঙ্করের বাঁ পায়ের বুড়ো আঙুলে চিড় ধরা পড়েছে। এই ধরনের চোট থেকে সেরে উঠতে অন্তত তিন সপ্তাহ সময় লাগে।

বিশ্বকাপে চার নম্বরে ব্যাটিংয়ের জন্য শঙ্করকে বেছে নিয়েছিল ভারত। তিন ম্যাচ খেলে অপরাজিত ১৫, ২৯ ও ১৪ রান করেন তিনি।

গত ২০ জুন নেটে জাসপ্রিত বুমরাহর ইয়র্কারে পায়ের আঙুলে চোট পান শঙ্কর। পরে খেলেন আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ইংল্যান্ড ম্যাচের দুই দিন আগে গত শুক্রবার শঙ্করের চোটের অবস্থা খারাপ হয়। তাই খেলতে পারেননি স্বাগতিকদের কাছে হেরে যাওয়া ম্যাচে।

শঙ্করের জায়গায় রোববারের সেই ম্যাচে খেলেন রিশাব পান্ত। তিনি দলে এসেছিলেন হাতের আঙুলের চোটে ছিটকে যাওয়া ওপেনার শিখর ধাওয়ানের জায়গায়।

গত ডিসেম্বরে মেলবোর্নে টেস্ট অভিষেক হয় আগারওয়ালের। সীমিত ওভারের ক্রিকেটে এখনও কোনো ম্যাচ খেলেননি ডানহাতি এই ওপেনার।

মঙ্গলবার বার্মিংহ্যামের এজবাস্টনে বাংলাদেশের বিপক্ষে খেলবে ভারত। শনিবার লিডসের হেডিংলিতে প্রাথমিক পর্বে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কার।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ