July 7, 2020, 2:17 am

শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় রিমান্ডে থাকা হোরোইন মামলার আসামীর মৃত্যু রাজনগরে তরুণীকে গণধর্ষন ও হত্যা মামলায় দুইনারীসহ ৬ জন গ্রেফতার রাজধানীর বনশ্রীতে রংয়ের কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫ ইউনিট দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা না ফেরার দেশে চলে গেলেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর জামায়াত নেতার নার্সারিতে আ.লীগের এমপি ডা. শিমুলের ভূরিভোজন’ দলের ত্যাগি নেতা-কর্মীদের প্রচন্ড ক্ষোভ! রাজশাহীর বাঘায় বাঁশের মাচায় বিশ্রাম নিতে গিয়ে এক ভ্র্যাম্যমান ছিট কাপড় ব্যবসায়ীর মৃত্যু রাজশাহীতে ইসলামী ব্যাংকের আলুপট্রি শাখাটি ১১ জনের করোনা শনাক্তের পর জনস্বার্থে লকডাউন বক‌শিগ‌ঞ্জ কা‌রেন্ট জাল ধ্বংস কর‌লেন ইউএনও : ঔষধ ব‌্যবসায়ী‌র জ‌রিমানা মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪ পীরগঞ্জে থানার ওসিসহ আরও ২জন করোনা আক্রান্ত

আখাউড়া কুড়িপাইকা গ্রামে গাছে বেঁধে যুবককে নির্যাতন

Spread the love
অনুসন্ধানী প্রতিনিধি, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া)
আখাউড়া দক্ষিণ ইউনিয়ন কুড়িপাইকা গ্রামের মধ্য আজ সোমবার সকালে নয়ন মিয়া (৩২) নামের এক যুবককে গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে। ওই যুবক বর্তমানে আখাউড়া সদর হাসপাতালে চিৎকিসা শেষে আখাউড়া থানায় আছেন। এ ঘটনায় নয়নের পিতা মো:সহিদ মিয়া থানায় অভিযোগ করেছেন আসামী এখনো গ্রেপ্তার হয়নি।
আখাউড়া থানার কুড়িপাইকা গ্রামের ঘটনা পরিদর্শন করে সাংবাদিকরা এলাকার লোকজনের সূত্রে জানা গেছে, কিছুদিন পূর্বে কুড়িপাইকা গ্রামের মাদক সম্রাট কাপ্তান মাদক সহ গ্রেফতার হন। এলাকাবাসী দাবি কাপ্তানের লোকজন বলাবলি করছে আহত নয়ন কপ্তান গ্রেফার করার পেছনে সে দায়ি বলে তারা জানান এই গ্রেফতারি কে কেন্দ্র করে নয়নের প্রতি তাদের আক্রোশ।  কাপ্তান যদিও মাদকের মামলায় জেলে রয়েছেন কিন্তু তার দলবল থেমে নেই মাদককারবার সহ বিভিন্ন সমাজের অপর্কম ও সন্ত্রাসি হামলা থেকে এর কবলেই রশি দিয়ে বাঁধা পড়ল নয়ন। খবর নিয়ে জানাজায় নয়নের বাড়ী ব্রাক্ষনবাড়ীয়া সুহিলপুর মো:সহিদ মিয়ার ছেলে আহত নয়ন কুড়িপাইকা এক আত্মীয়ের বাড়ীতে বেড়াতে আসলে কাপ্তানের সন্ত্রাসী বাহিনী এলাকায় নয়ন কে দেখে তার লোকজন বেড়দিয়ে দাওয়া করে ধরে গাছের সাথে বেধেঁ মধ্যেযোগি কায়দায় মারধর করেন তারা হলেন ১।আশিক ২। নাইম. পিতা মো: তিতু মিয়া ৩। সিয়াম পিতা মো:কাপ্তান মিয়া ৪। জিদান ৫।বাবু . পিতা মো:রমজান মিয়া ৬।নান্টু ৭। কালু. পিতা মো:জমসেদ মিয়া ৮।নজু ৯।কায়কোবাদ ১০। কাউছার পিতা মো: আঃ আাজিজ  তারা সবাই কুড়িপাইকা গ্রামের সন্তান এলাকার লোকজন এমন বর্বরতা দেখে থানায় খবর দেন খবরপেয়ে আখাউড়া থানায় এস আই নিতাই তাকে উদ্ধার করেন। মোঠফোন আলাপে আখাউড়া থানার এস আই নিতাই বলেন ঘটনাস্থল পৌঁছালে আমি দেখি নয়ন নামে ছেলেটি মাটিতে লুটিয়ে পড়ে আছে এলাকার লোকজনকে তাকে মারার ব্যাপারে জিজ্ঞাসা করলে কেউ সঠিক তথ্য দিতে পারেননি তিনি আরো বলেন সঠিক তথ্য পেলে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনি ব্যবস্তা নিবেন। আহত নয়ন আখাউড়া থানার একজন নিয়মিত মামলার আাসামী এবং তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রহিয়াছে বলেএই তথ্য নিশ্চিত করেন আখাউড়া থানার পুলিশ।
প্রাইভেট ডিটেকটিভ/২৯ জুন ২০২০ /ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ