May 22, 2020, 6:15 pm

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া ৩ নং মোগড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আদমপুর গ্রামে আজ শুক্রবার দুই জনের দেহে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবি’র ত্রাণ বিতরণ ওয়াহিদ সিদ্দেক উচ্চবিদ্যালয়ে পবিত্র মাহে রামাদান উপলক্ষে আকর্ষণীয় ক্বিরাত প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠিত বোয়ালমারীতে চাল উদ্ধারের ঘটনায় মামলা আখাউড়ায় করোনা ভাইরাসের থাবা থেকে বাঁচাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এসআই তাজুল ইসলাম আখাউড়ায় তিন জনের দেহে নতুন করে কোন ভাইরাস শনাক্ত রংপুর শিক্ষার্থীদের বিভিন্ন দাবি নিয়ে সংবাদ সম্মেলন কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থার উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন বিজিবি-১ রাজশাহী মুন্ডুমালা পৌরসভায় সহধর্মিণীকে নিয়ে ৬৫০টি অসহায় পরিবারের মাঝে সাইদুর রহমানের ঈদ উপহার বিতরণ! শিবগঞ্জ পৌরসভায় ৩য় দফায় ১৬’শ হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন জিকে ফাউন্ডেশন!

আখাউড়ায় করোনা ভাইরাসের থাবা থেকে বাঁচাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এসআই তাজুল ইসলাম

Spread the love

মোঃ সিজান খাঁন সোহাগ, কিশোরগঞ্জ ব্যুরো প্রধানঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় করোনা ভাইরাস থেকে বাঁচাতে ও মানুষকে ঘরমুখী করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন করোনা ভাইরাস যুদ্ধে একজন পরিক্ষীত যুদ্ধা এস আই তাজুল ইসলাম।
আখাউড়া থানায় কর্মরত এস আই তাজুল ইসলামের কাছ থেকে আখাউড়াবাসী মানবতা ও ভ্রাতৃত্ববোধ শিখা উচিত বলে মনে করেন সুশীল সমাজের ব্যক্তিবর্গ। পুলিশের মধ্যে এমন মানবিকতা আছে তা করোনা ভাইরাস না এলে অজানাই থেকে যেত। এস আই তাজুল ইসলাম মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখতে সারাদিন আখাউড়া বাজারে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। প্রচন্ড ঝড়-বৃষ্টি রোদ্রের মধ্যে বাজারের মানুষ এবং যান চলাচল কমাতে হাতে মাইক নিয়ে টহল দিচ্ছেন। অসাধু ব্যবসায়ীদের কাছে এক আতঙ্কের নাম  তাজু দারগা। সড়ক বাজারের পাশাপাশি আখাউড়ার পাড়ায়-মহল্লায় বস্তি পর্যন্ত টহল দিচ্ছেন, মাইকিং করছেন অহেতুক ভিড়, ঘোরাঘুরি, আড্ডা বন্ধ করতে তিনি কঠোর ভূমিকা পালন করছে। সামাজিক দূরত্ব ও সঙ্গরোধ পালন করে ঘরে থাকার পরামর্শ দিচ্ছেন। এদিকে আখাউড়া থানার অফিসার ইনচার্জ আহমদ নিজামী আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি করোনায় অসহায় হতদরিদ্র মানুষের ঘরে সাহায্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন নিরবে। যাদের ঘরে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে তাদের এক একজনের রয়েছে এক এক রকম গল্প, এমনও রয়েছে যারা এই সাহায্য সামগ্রী না পেলে আজকে হয়তো রান্নাই হতো না। এমনও রয়েছে যারা সাহায্য সামগ্রী পেয়ে আনন্দে কান্না করে দিয়েছে। পরিস্থিতি এবং পারিপার্শ্বিকতা বিবেচনায় হয়তো সব জায়গায় পুলিশের পক্ষে সর্বোচ্চ দিয়ে সবকিছু করা সম্ভব নয়। তবে ইচ্ছা এবং সামর্থের মধ্যে কমতি রাখছেন না আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ রসূল আহমেদ নিজামী
আখাউড়া থানা পুলিশের সমাদৃত এসব উদ্যোগ মানুষের হৃদয়ে স্থান পেয়েছে। দেশের এ সংকটে অনেক মানবিক দৃষ্টান্ত সামনে আসছে। আখাউড়া থানা পুলিশের মানবিক উদ্যোগ ও নিরলস কাজ এই বাহিনীকে নতুনভাবে উপস্থাপন করছে সাধারণ মানুষের কাছে।
ডিটেকটিভ/২২ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ