July 10, 2020, 12:18 am

শিরোনাম :
র‌্যাবের পৃথক তিন অভিযানে এক নারীসহ পাঁচ মাদক কারবারি আটক র‌্যাব-৫ এর পৃথক দু’টি অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতে ফিরতে বাংলাদেশে আটকে পড়াদের অশ্রুসিক্ত আকুতি’ চাঁপাইনবাবগঞ্জেই রয়েছে প্রায় ৩’হাজার বক‌শিগঞ্জ শিক্ষক নেতার হা‌তে ১ প্রতিবন্ধী মার‌ধো‌রের শিকার শৈলকুপায় প্রধানমন্ত্রীর প্রকল্পের আওতায় ঘর বরাদ্দে দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন কেশবপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ কেশবপুর শাখার নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন এক কোন বর্বরতা” প্রতিবন্ধী যুবক কে পিটিয়ে জখম মহিপুরে সরকারী চাল জব্দ নিয়ে স্থানীয়দের ক্ষোভ সুন্দরগঞ্জে রাস্তা সংস্কারে চমক নাটোরে গরুর ধাক্কায় বিকল আন্তনগর কুড়িগ্রাম এক্সপ্রেস

আইভীকে বিশ্রামে থাকার পরামর্শ চিকিৎসকের

Spread the love

আইভীকে বিশ্রামে থাকার পরামর্শ চিকিৎসকের

ডিটেকটিভ নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে এ কে এম শামীম ওসমানের সঙ্গে বিরোধের জের সংঘর্ষ নিয়ে দেশজুড়ে আলোচনার মধ্যে হঠাৎ অসুস্থ হয়ে পড়া মেয়র সেলিনা হায়াৎ আইভীকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তির পর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম এহতেশামুল হক এই তথ্য জানিয়েছেন। সিটি করপোরেশনের হকার উচ্ছেদ অভিযান নিয়ে  মঙ্গলবার সংঘর্ষের পর আইভী-শামীম দুজনকেই ঢাকায় তলব করার কথা জানিয়েছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এর মধ্যেই গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়। মেয়রের ব্যক্তিগত সহকারী আবুল হোসেন সাংবাদিকদের বলেন, কয়েকজন সাংবাদিকের সঙ্গে কথা বলছিলেন তিনি। এ সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কথা বলতে পারছিলেন না। পরে বমি করা শুরু করেন। নগর ভবনের মেডিকেল কর্মকর্তা গোলাম মোস্তফা তাকে পরীক্ষা-নিরীক্ষা করে স্যালাইন পুশ করেন। চিকিৎসক বলেছেন মেয়রের রক্তচাপ কমে গেছে। এই অবস্থায় তাকে ল্যাবএইডে পাঠানো হয়। বিকাল সোয়া ৫টার দিকে ল্যাবএইডে ভর্তি করার পর হাসপাতালটির জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেলিন বলেন, কার্ডিওলজিস্ট বরেন চক্রবর্তীর দায়িত্বে সিসিইউতে (কার্ডিয়াক কেয়ার ইউনিট) ভর্তি করার পর সিটি স্ক্যানসহ পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। চিকিৎসার জন্য অধ্যাপক আবদুস জাহেদসহ পাঁচ সদস্যের বোর্ড গঠন করা হয়েছে। হাসপাতালে উপস্থিত সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এহতেশাম সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসকদের সঙ্গে কথা বলার পর  বলেন, তিনি (আইভী) এখন শঙ্কামুক্ত, তবে রেস্টে থাকতে হবে। ডাক্তাররা বলেছেন, রেস্টে থাকাই এখন বড়।

আইভীর কী সমস্যা হয়েছিল- জানতে চাইলে তিনি বলেন, ইসিজি রিপোর্ট ভালো, সমস্যা নেই। তবে সিটি স্ক্যান রিপোর্ট এখনও পাওয়া যায়নি। ডাক্তাররা এখন পর্যবেক্ষণে রেখেছেন। সব রিপোর্ট পাওয়ার আগে কিছু বলছেন না। দেড় যুগ ধরে নারায়ণগঞ্জে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে আসা আইভী নিজেও এমবিবিএস ডিগ্রিধারী।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ