January 20, 2020, 6:26 am

শিরোনাম :
ভোলার পরোপকারী মালেক ভাই চলে গেলেন না ফেরার দেশে ভোলায় এশিয়ান টিভির ৭ম বর্ষপূর্তি পালিত বাংলাদেশ ইউথ সোশ্যাল ডেভেল্পমেন্ট সংস্থার আয়োজনে কম্বল বিতরণ এডুকেশন ওয়াচ সম্মাননা পেলেন সাংবাদিক দম্পতি শান্তা-মেহেদী যশোরের বাঁকড়ায় মাদক,সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠান -২০২০ বেনাপোল কাস্টমস হাউসে মিথ্যা ঘোষনা দিয়ে ৫০ কোটি টাকার রাজস্ব ফাঁকি বকশিগঞ্জ যদুরচর দাখিল মাদরাসা চলছে দুই সুপারের মনগড়াভাবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জননেতা মাদার বখশ’র ৫৩ তম মৃত্যুবার্ষিকী সোমবার রাজশাহী পুঠিয়ার শিবপুরে ভুটভুটির ধাক্কায় এক পথচারী নিহত পরিবারে নেমে এসেছে শোকের ছায়া বিজিবি-১ এর অভিযানে রাজশাহী সীমান্ত হতে মালিকবিহীন ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধার

আঁখি, বিথী ও সিনথিয়াসহ আটক আট

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

গত ৪ আগষ্ট রবিবার র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক, পিএসসি,জি, এর নেতৃত্বে রাজধানীর চকবাজার থানা এলাকায় পৃথক দুটি আভিযানে ৩ নারীসহ ৮ ইয়াবা (মাদক) কারবারিকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব সূত্রে জানা যায়।
সুত্র জানায়, রবিবার সন্ধ্যা সাড়ে ৬’টায় প্রথম অভিযানে চকবাজার থানাধীন হোসনী দালান এলাকার মৃত: আব্দুর রহিমের মেয়ে আঁখি আক্তার (২৪) ও বিথী আক্তার (২২), কেরানীগঞ্জ মডেল থানা এলাকার মোহাম্মদ হোসেনের পুত্র মো. টুটুল (২৩), পটুয়াখালীর আবুল কাশেমের পুত্র মো. রাজু (২২) এবং মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখাঁন থানা এলাকার মো. বদিউজ্জামানের ছেলেকে গ্রেফতার করে র‌্যাব-১০। এ সময় তাদের দখলে থাকা ৫৭০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ ২৫,১৪০/- (পনেরো হাজার একশত চল্লিশ) টাকা জব্দ করা হয়।
পরে একই এলাকায় রাত আনুমানিক সাড়ে ১১’টায় দ্বিতীয় অভিযানে লক্ষীপুর জেলার রায়পুরের মৃত: এরশাদ উল্লাহর ছেলে মো. রাজা (২৭), চকবাজার থানাধীন বি.কে.রায় লেনস্থ মৃত: নুরুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম ওমর (৩১) এবং যাত্রাবাড়ী থানাধীন করাতিটোলা এলাকার আব্দুর রহিমের স্ত্রী মোছা. সিনথিয়া বেগমকে (২০) আটক করে র‌্যাব-১০। এ সময় তাদের দখলে থাকা ২৫০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব-১০।

প্রাইভেট ডিটেকটিভ/০৬ আগস্ট ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ