August 26, 2019, 12:56 am

শিরোনাম :
হিলিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ মুক্তিযুদ্ধের আদর্শ হচ্ছে গণতন্ত্র – কৃষিমন্ত্রী ড.মো:আব্দুর রাজ্জাক এমপি রোহিঙ্গা অনুপ্রবেশের ২ বছর: উদ্বেগ-উৎকণ্ঠায় স্থানীয়রা জামালপুরের সেই ডিসি ওএসডি জনগণের সাথে পুলিশকে আরো ভাল আচরণ করতে হবে – সুনামগঞ্জ পুলিশ সুপার বান্দরবান সীমান্তের শূন্য রেখায় এখনও প্রায় ৪ হাজার রোহিঙ্গা সুনামগঞ্জ প্রেসক্লাব নির্বাচন-২০১৯ সভাপতি পঙ্কজ দে ও সাধারন সম্পাদক একে এম মহিম শিবগঞ্জে স্ত্রীর বিরুদ্ধে স্বামী নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন পাইকগাছায় অর্থ দাবী ও ভয়-ভীতির অভিযোগে সংবাদ সম্মেলন রংপুর-৩ আসন জাপার কাছে খুবই গুরুত্বপূর্ণ: জিএম কাদের

আঁখি, বিথী ও সিনথিয়াসহ আটক আট

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

গত ৪ আগষ্ট রবিবার র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক, পিএসসি,জি, এর নেতৃত্বে রাজধানীর চকবাজার থানা এলাকায় পৃথক দুটি আভিযানে ৩ নারীসহ ৮ ইয়াবা (মাদক) কারবারিকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব সূত্রে জানা যায়।
সুত্র জানায়, রবিবার সন্ধ্যা সাড়ে ৬’টায় প্রথম অভিযানে চকবাজার থানাধীন হোসনী দালান এলাকার মৃত: আব্দুর রহিমের মেয়ে আঁখি আক্তার (২৪) ও বিথী আক্তার (২২), কেরানীগঞ্জ মডেল থানা এলাকার মোহাম্মদ হোসেনের পুত্র মো. টুটুল (২৩), পটুয়াখালীর আবুল কাশেমের পুত্র মো. রাজু (২২) এবং মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখাঁন থানা এলাকার মো. বদিউজ্জামানের ছেলেকে গ্রেফতার করে র‌্যাব-১০। এ সময় তাদের দখলে থাকা ৫৭০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ ২৫,১৪০/- (পনেরো হাজার একশত চল্লিশ) টাকা জব্দ করা হয়।
পরে একই এলাকায় রাত আনুমানিক সাড়ে ১১’টায় দ্বিতীয় অভিযানে লক্ষীপুর জেলার রায়পুরের মৃত: এরশাদ উল্লাহর ছেলে মো. রাজা (২৭), চকবাজার থানাধীন বি.কে.রায় লেনস্থ মৃত: নুরুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম ওমর (৩১) এবং যাত্রাবাড়ী থানাধীন করাতিটোলা এলাকার আব্দুর রহিমের স্ত্রী মোছা. সিনথিয়া বেগমকে (২০) আটক করে র‌্যাব-১০। এ সময় তাদের দখলে থাকা ২৫০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব-১০।

প্রাইভেট ডিটেকটিভ/০৬ আগস্ট ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ