July 9, 2020, 9:06 pm

শিরোনাম :
র‌্যাবের পৃথক তিন অভিযানে এক নারীসহ পাঁচ মাদক কারবারি আটক র‌্যাব-৫ এর পৃথক দু’টি অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতে ফিরতে বাংলাদেশে আটকে পড়াদের অশ্রুসিক্ত আকুতি’ চাঁপাইনবাবগঞ্জেই রয়েছে প্রায় ৩’হাজার বক‌শিগঞ্জ শিক্ষক নেতার হা‌তে ১ প্রতিবন্ধী মার‌ধো‌রের শিকার শৈলকুপায় প্রধানমন্ত্রীর প্রকল্পের আওতায় ঘর বরাদ্দে দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন কেশবপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ কেশবপুর শাখার নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন এক কোন বর্বরতা” প্রতিবন্ধী যুবক কে পিটিয়ে জখম মহিপুরে সরকারী চাল জব্দ নিয়ে স্থানীয়দের ক্ষোভ সুন্দরগঞ্জে রাস্তা সংস্কারে চমক নাটোরে গরুর ধাক্কায় বিকল আন্তনগর কুড়িগ্রাম এক্সপ্রেস

অস্ট্রেলিয়া ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি হলেন ওয়াটসন

Spread the love

অস্ট্রেলিয়া ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি হলেন ওয়াটসন

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক          

               

অস্ট্রেলিয়া ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন দেশটির সাবেক তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন। স্থানীয় সময় সোমবার সিডনিতে সংস্থাটির বার্ষিক সাধারণ সভায় ওয়াটসনকে প্রেসিডেন্ট হিসেবে ঘোষণা দেয়া হয়।

 

 

ক্রিকেটারদের এই সংস্থার প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর অস্ট্রেলিয়ার এই সাবেক গ্রেট বলেন, ‌এসিএ’র প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় সত্যিই আমি গর্বিত। এই পদে আসতে অনেক যোগ্য ব্যক্তিদের সঙ্গে লড়াই করতে হয়েছে। সবাইকে নিয়ে ক্রিকেটের উন্নয়নে কাজ করে যেতে চাই।

 

ওয়াটসন আরও বলেন, ক্রিকেট আমাকে দুহাত ভরে দিয়েছে। খেলোয়াড়দের সঙ্গে কাজ করতে পারবো, এটা ভেবে আমি আরও গর্বিত। আশা করছি, ক্রিকেট ও ক্রিকেটারদের স্বার্থরক্ষায় কাজ করতে পারবো।

 

এসিএ ‘র ১০ সদস্যের এই কমিটিতে শেন ওয়াটসনসহ নিয়োগ পেয়েছেন দেশটির জাতীয় দলের ক্রিকেটার প্যাট কামিন্স, ক্রিস্টেন বিমাস ও সাবেক ক্রিকেটার লিসা স্থেলকার।

 

শেন ওয়াটসন ২০০২ থেকে ২০১৬ সাল পর্যন্ত ১ যুগের বেশি সময় ধরে অস্ট্রেলিয়ার হয়ে খেলেছেন। অজিদের হয়ে ৫৯ টেস্ট, ১৯০ ওয়ানডে আর ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। তার সেঞ্চুরি ১৪টি। রান করেছেন প্রায় ১১ হাজার। বল হাতে উইকেট নিয়েছেন ২৯১টি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ