May 30, 2020, 6:24 am

শিরোনাম :
রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেফতার প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল উদ্ধার! রাজশাহী বিভাগে করোনা রোগী একদিনে বেড়েছে ৪৩ পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! লক্ষ্মীপুরে শিশুর শরীরে ইনজেকশন পুশ করা সেই খুকি বেগম গ্রেফতার বোয়ালমারীতে নতুন করে ৩ জনের করোনা শনাক্ত, উপজেলায় মোট আক্রান্ত ৪৬ সুন্দরগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রীর শ্লীলতাহাণি রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেপ্তার রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানের আঘাতে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন কেশবপুরে সাইক্লোন আম্পানের তান্ডবে ক্ষয়ক্ষতি ২৮ কোটি টাকা চৌদ্দগ্রামে প্রবাসী সমাজসেবা সংগঠন ‘উদয়ন গুণবতী’র কমিটি গঠিত

অসহায় গরীব মানুষদের কে- বেতনের পুরো টাকাই দান করলেন, উপজেলা প্রসাশক মোঃ যোবায়ের হোসেন

Spread the love

মোঃ রেজাউল হক, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রাজারহাটে প্রাণঘাতী করোনা ভাইরাস’ প্রতিরোধে যখন উপজেলার খেঁটে খাওয়া শ্রমজীবি মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। তখন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন সরকারি অনুদানের পাশাপাশি নিজ উদ্যােগে তাঁর ১ মাসের বেতনের পুরো টাকা দিয়ে চাল,ডাল, আলু, সাবান, লবনসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও আর্থিক সাহায্য কর্মহীন,অসহায়, ছিন্নমূল,গরীব মানুষজনের বাড়িতে পৌছে দিচ্ছেন।১লা এপ্রিল  বুধবার বিকালে চাল,ডাল,আলু,সাবান লবন নিয়ে রাজারহাট উপজেলার সদর বাজারের বিভিন্ন পয়েন্টে এবং বিদ্যানন্দ ইউপির রতিগ্রাম, ডাংরারহাট ও নাজিমঁখান ইউপির বাছড়া, চাকিরপশার ইউপির দিনোবাজার এলাকায় তিনি নিজ হাতে দিনমজুরী, রিক্সাচালক, ভ্যানচালক, ক্ষুদ্র ব্যবসায়ী, ভিক্ষুক ও স্বল্প আয়ের মানুষজনকে নগদ অর্থ প্রদান ও খাদ্য সামগ্রিক বিতরণ করেন। এ সময় সহকারি কমিশনার (ভূমি) মোছাঃ আকলিমা বেগম উপস্থিত ছিলেন।
রাজারহাট নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন বলেন,এ পরিস্থিতিতে অনেক দরিদ্র লোকের পক্ষে খাবার জোগাড় করা কষ্ঠসাধ্য হয়ে দাড়িয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখবো। এছাড়া আমি আমার সাধ্যমত দরিদ্র অসহায় মানুষজনকে সাহায্য করছি এবং আপনাদের নিকট আকুল আবেদন, আপনারা সাধ্যমতো এই সমস্ত বিপদগ্রস্ত মানুষজনকে সাহায্য করুন।

প্রাইভেট ডিটেকটিভ/০২ এপ্রিল ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ