June 3, 2020, 8:58 am

শিরোনাম :
করোনায় বাংলাদেশ ডাকবিভাগের উদ্যোগে বিনা ভাড়ায় ঢাকায় আম পাঠানোর কার্যক্রমের উদ্বোধন! রাজশাহীতে পুলিশের এএসপি ও ফায়ার সার্ভিসের সদস্য সহ আরও ৬ জন করোনায় আক্রান্ত! বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আখাউড়া শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ শিমুল সভাপতি, শেখ নিজাম সম্পাদক ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রলীগের উদ্যোগে নিজস্ব অর্থায়নে রাস্তার ভাঙাচোরা মেরামত যশোর বেনাপোল মহা সড়কের দুই পাশের ঝুকিপূর্ণ গাছ অপসারণের জন্য মানব বন্ধন যশোরে অতিরিক্ত যাত্রী নেওয়ায় ৫টি বাসের বিরুদ্ধে মামলা ঝালকাঠিতে সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রাঃ) লিঃ চেয়ারম্যানের স্বরনে দোয়া অনুষ্ঠান ! বক‌শিগ‌ঞ্জে যুব ম‌হিলা লীগ নেত্রীর সংবাদ স‌ম্মেলন এজেন্ট ব্যাংকিং সহ আগুনে পুড়ে অর্ধকোটি সরকারদের খোঁজ নেয়না কেউ

অভিনয়ে সরব নওশাবা

Spread the love

অভিনয়ে সরব নওশাবা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

থেমে যাওয়ার মতো মানুষ আমি নই। মানুষের জীবনে অনেক সমস্যা তৈরি হয়। সেগুলোকে ডিঙিয়ে সফলতার পথে হাঁটতে হবে। তবেই বিজয় আসে। জনপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ নিজেকে নিয়ে এভাবে কথাগুলো বললেন। চার মাস অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। এখন আবার সরব সময় পার করছেন বলে জানান। সম্প্রতি প্রথমবারের মতো পাপেট শো নির্দেশনা দিয়েছেন এই অভিনেত্রী।

গেল ৬ই এপ্রিল বাংলা একাডেমিতে এটির আয়োজন করা হয়। এই অভিনেত্রী সর্বশেষ ২০০৯ সালে সিসিমপুরে পাপেট শো করেছিলেন। গেল ১৪ই জানুয়ারি নির্মাতা দীপঙ্কর দীপনের ‘টক্কর’ শিরোনামের একটি সিরিয়ালের মধ্য দিয়ে নওশাবা শুটিংয়ে ফেরেন। এরইমধ্যে এই সিরিয়ালের শুটিং শেষ করেছেন তিনি। এই অভিনেত্রীর আরো দু’টি ধারাবাহিক প্রচার হচ্ছে এটিএন বাংলা ও চ্যানেল আইয়ে। ধারাবাহিক দু’টি হলো ‘সোনালি দিন’ ও ‘সাত ভাই চম্পা’। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত তিনটি চলচ্চিত্র।  ছবিগুলো হলো- এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতী’, মিজানুর রহমান লাবুর ‘৯৯ ম্যানশন’ ও  ওয়াহিদ তারেকের ‘আলগা নোঙর’। নিজের ব্যস্ততা প্রসঙ্গে এই অভিনেত্রীর ভাষ্য, পাপেট শো নিয়ে বেশ কিছুদিন ব্যস্ত ছিলাম। নতুন কোনো কাজ করতে পারিনি। হাতে বেশকিছু নাটকের কাজ আছে। চলতি মাসে এগুলোর কাজ শেষ করবো।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ