June 4, 2020, 6:30 am

শিরোনাম :
টাঙ্গাইল শহরের পূর্ব আদালতপাড়া পুকুরের চোরাবালি থেকে ২ গাভী উদ্ধার করল ফায়ার সার্ভিস কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধকে এ কেমন নির্যাতন! বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার কেরানি ও মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা ঢাকা-বরিশাল নৌরুট: রোটেশনে উধাও স্বাস্থ্যবিধি মহামারী মরন ব্যাধী করোনা সংক্রমণ ভয়াবহ রূপ নেয়ার শঙ্কা মহামারী মরন ব্যাধী করোনায় বিপর্যস্ত অর্থনীতি জিডিপির গতি বৃদ্ধিই বড় চ্যালেঞ্জ আগামী তিন বছর ৮ শতাংশের উপরে প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্য ভারতে রাস্তায় নামছে বেসরকারি বাস আগের ভাড়াতেই সুস্থ আছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন আমি কেবলমাত্র আল্লাহকে জবাব দিতে বাধ্য – অভিনেত্রী জাইরা ওয়াসিম দারাজ বাংলাদেশে ৫০০ কোটি টাকা বিনিয়োগ করবে বরিশালে নতুন করে আরও ৫০ জন মহামারী মরন ব্যাধী করোনায় আক্রান্ত

অভিনয়ে ফিরছেন তমালিকা

Spread the love

অভিনয়ে ফিরছেন তমালিকা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নিজের জীবনে কিছুটা পরিবর্তন আনার জন্য গত প্রায় এক বছর যাবৎ আমেরিকাতে ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমালিকা কর্মকার। তবে গেল ঈদের আগে তিনি দেশে চলে এসেছেন। সিদ্ধান্ত নিয়েছেন এখন থেকে দেশেই নিয়মিত থাকবেন, অভিনয়েও আগের মতো নিয়মিত হবেন। সে লক্ষ্যে নিজের নাট্যদল আরণ্যকের দর্শকপ্রিয় মঞ্চ নাটক ‘রাঢ়াং’-এর মধ্যদিয়ে অভিনয়ে ফিরছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন। আজ সন্ধ্যা সাতটায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে নাটকটির ১৮৪তম মঞ্চায়ন হবে। তমালিকার ভাষ্যমতে তিনি এখন পর্যন্ত এই নাটকের তিনটি মঞ্চায়নে থাকতে পারেননি। যথারীতি মঞ্চায়নে দর্শকের সামনে শ্যামলীরূপে উপস্থিত হবেন।

প্রায় একবছর আগে ‘রাঢ়াং’র জন্যই মঞ্চে উঠেছিলেন তমালিকা। তিনি বলেন, ‘রাঢ়াং’ ২০০৪ সাল থেকে নিয়মিত মঞ্চস্থ হয়ে আসছে। আমিও ছিলাম শুরু থেকেই। আজীবন থাকবো। দর্শকের কাছে বিশেষ অনুরোধ থাকবে শোটি উপভোগ করার জন্য। ‘রাঢ়াং’ রচনা ও নির্দেশনায় আছেন মামুনুর রশীদ। এদিকে আগামি ঈদের জন্য নাটক-টেলিফিল্মেও অভিনয় করবেন তমালিকা কর্মকার।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ