September 16, 2020, 5:27 pm

শিরোনাম :
পীরগঞ্জে এক প্রতিবন্ধীর হুইল চেয়ারের আকুতি অবৈধ হেরোইনসহ ০১ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার রাজশাহী’র পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেলেন আলোচিত কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেন সুন্দরগঞ্জে ইউপি শূন্য ওয়ার্ডের তফশীল জামালপুরের মেলান্দহে উপজেলা ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ৭০ বছরেও বৈধতা মেলেনি ৩৩ বনপ্রজার রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ০৪ জন ছিনতাইকারী আটক বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ভারতের পেঁয়াজের ট্রাক নবীগঞ্জের আউশকান্দি- হীরাগঞ্জ বাজারে আর.সি.সি দ্বারা রাস্তার কাজের শুভ উদ্বোধন ঘুরে আসুন শ্রী শ্রী রাধাগোবিন্দ সেবাশ্রম সিন্দুরপুর ইউনিয়ন, দাগনভূঞা, ফেনী র‍্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান গাঁজা উদ্ধার কেরানীগঞ্জে পিঁয়াজের দাম অতিরিক্ত রাখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিঁয়াজের দাম বেশী নেওয়ায় এক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা রাজশাহীর বাঘায় ডিবি পুলিশ পরিচয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ১ গ্রামপুলিশ সদস্য গ্রেফতার শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ও করোনা যোদ্ধাদের উৎসাহিত করতে রাজশাহী প্রেসক্লাবের কর্মসূচী রংপুরে শত্রুতার জেরে দোকানে আগুন ভারতের বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৮ জন আহত বোয়ালমারীতে ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার সমুদ্রে জেলেদের জীবন ও সম্পদ রক্ষায় ১১দফা দাবী

অবৈধ হেরোইনসহ ০১ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
দেশে শান্তিশৃঙ্খলা বজায় রেখে, সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে নিরলস কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রেখে প্রতিনিয়ত অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য, বে-আইনী অস্ত্র, জঙ্গি আটকসহ বিভিন্ন অপরাধ দমনে অগ্রণী ভূমিকা পালন করে চলেছে র‍্যাব-৫ এর প্রতিটি ইউনিট।
বুধবার (১৬ সেপ্টেম্বর) ২০২০ ইং তারিখ ৩টা ৩০ মিনিটের দিকে সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল কতৃক একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অপারেশনটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সোনাদিঘী এলাকায় পরিচালনা করে অবৈধ হেরোইন উদ্ধার পূর্বক ০১ জন শীর্ষ নারী মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশন চলাকালীন সময় গ্রেফতারকৃত শীর্ষ নারী মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৩৭০ গ্রাম হেরোইন, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড উদ্ধার করা হয়। অভিযানে আটককৃত নারী মাদক ব্যবসায়ী হলো, মোসাঃ মনিকা (২৮), পিতা -মোঃ মাহবুব হাসান, সাং- বহরমপুর, থানা- রাজপাড়া, রাজশাহী মহানগরী। উক্ত আসামীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
শীর্ষ নারী মাদক ব্যাবসায়ীকে অবৈধ হেরোইনসহ হাতেনাতে আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সাক্ষীদের সম্মুখে তার অপরাধ স্বীকার করে। উক্ত মাদক ব্যবসায়ীর কাছে থেকে উদ্ধারকৃত জব্দ আলামত গুলো সে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষী গণের সম্মুখে জবানবন্দি প্রদান করে।
উপরোক্ত ঘটনায় মাদক ব্যাবসায়ী’দের (আসামী) বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি বুধবার (১৬ ই সেপ্টেম্বর) ২০২০ ইং রাত্রি ৮টা ৭ মিনিটের দিকে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম কতৃক ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ