November 22, 2019, 12:19 pm

শিরোনাম :
বানা ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সিরাজগঞ্জের কাজিপুরে বিয়ের দাওয়াতে গিয়ে মদ পানে ২ যুবকের মৃত্যু, হাসপাতালে ৮ জন দিবারাত্রির টেস্ট দেখতে কলকাতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বরযাত্রী নিহত ৮ আহত ১৭ জন পলাশবাড়ীতে বাবা কে দেশীয় কৃষি যন্ত্র নিরানি পাসুন দিয়ে হত্যা চেষ্টায় ছেলেরা: বিচার প্রার্থনায় আহত বাবা গুজব নির্ভর গতি হারা বিএনপিকে নিয়ে কথা বলার কিছু নেই -খালিদ মাহমুদ চৌধুরী ফুলবাড়ী থানার পুলিশ ২১ দিনেও ফেলানী হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি ॥ রাজারহাটে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমুলক সভা সড়ক আইনের বিধি হচ্ছে -সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চালকদের দাবি সঙ্গত কিনা দেখা হবে -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

অবশেষে চলচ্চিত্রে ঐশী

Spread the love

অবশেষে চলচ্চিত্রে ঐশী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

অবশেষে চলচ্চিত্রে নাম লেখালেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ জান্নাতুল ফেরদৌস ঐশী। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার অন্যতম একটি প্রধান চরিত্রের জন্য ঐশীকে চুক্তিবদ্ধ করা হয়েছে। আর এই ছবির মাধ্যমে চলচ্চিত্র যাত্রা শুরু হচ্ছে তার। এতে আরেফিন শুভর বিপরীতে দেখা যাবে তাকে।

চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে পেরে উচ্ছ্বসিত কণ্ঠে জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, ‘ভালো একটি সিনেমা দিয়ে আমি চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলাম। ‘মিশন এক্সট্রিমে’র মধ্য দিয়ে আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। কপ ক্রিয়েশন, সানী সানোয়ার ভাই ও ফয়সাল আহমেদ ভাইকে অনেক ধন্যবাদ আমাকে সিনেমাটিতে কাজ করার সুযোগ দেয়ার জন্য।

ঐশী জানান, ‘মিশন এক্সট্রিম’ মূলত একটি পুলিশ অ্যাকশন থ্রিলার যা সম্পূর্ণরূপে দেশীয় পটভূমির ওপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে। এই সিনেমাটির মাধ্যমে দর্শকরা পর্দায় দ্বিতীয় বারের মতো একটি দেশীয়, মৌলিক এবং রোমাঞ্চকর থ্রিলার গল্প উপভোগ করবেন।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ার। এর আগে আরিফিন শুভসহ তাসকিন রহমানও সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তারকাবহুল সিনেমাটির আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য নির্বাচিত তারকাদের নাম অচিরেই প্রকাশ করা হবে বলে জানান ছবিটির নির্মাতাপক্ষ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ