November 21, 2019, 3:08 am

শিরোনাম :
শিবগঞ্জে এবতেদায়ী মাদ্রাসা দেখিয়ে কমলমতি শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবন নষ্ট অভিযোগ এলাকাবাসীর তাহিরপুরে তারেক রহমানের জন্মনিদ পালন ৭ই ডিসেম্বর বগুড়া জেলা আ.লীগ সম্মেলন সফল করার লক্ষে বগুড়ার পীরগাছায় সংবাদ সম্মেলন ও লিফলেট বিতরন মোরেলগঞ্জের মাদ্রাসাহাট বাজারে অগ্নিকান্ড ২৫ ক্ষাধিক টাকার ক্ষতি ভ্রাম্যমাণ আদালতে ১৩ জনের জরিমানা কুড়িগ্রামে গুজবে লবনের মূল্যবৃদ্ধি রাজারহাটে প্রাচীন শ্বেত কূপকে ঘিরে পূজা ও মানত রাজারহাটে লবণের দাম বৃদ্ধির গুজব, বাজারে ইউএনও’র অভিযান ঝিকরগাছার পল্লীতে স্বামী পরিত্যাক্তা মহিলাকে গাছে বেধে মারপিটোর অভিযোগ কুমিল্লা জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কার প্রাপ্তদের শুভেচ্ছা ও অভিনন্দন এসপি নুরুল ইসলামের থানা পুলিশের বিশেষ অভিযানে রাজশাহীর তানোরে বিভিন্ন মামলায় আটক ৮

অনেক দিন পর সুমাইয়া শিমু

Spread the love

অনেক দিন পর সুমাইয়া শিমু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অনেক দিন পর একটি খণ্ড নাটকে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমু। নাটকটির নাম ‘ওয়াটার’। রুম্মান রশীদ খানের রচনায় এটি পরিচালনা করেছেন সীমান্ত সজল। এখানে শিমুকে দেখা যাবে তারিক আনাম খানের বিপরীতে। নাটকে স্বামী-স্ত্রী হিসেবে অভিনয় করেছেন তারা। নাটকের গল্পে দেখা যাবে, তারিক আনাম খানের চরিত্রটি অ্যাকুয়াফোবিয়ায় আক্রান্ত এক ব্যক্তির। পানিতে রাজ্যের ভয় তার। কিন্তু কেন পানির সঙ্গে তার বিরোধ, সেটা বুঝতে পারে না তার স্ত্রী সুমাইয়া শিমু।

দিনের পর দিন স্বামীর অস্বাভাবিক আচরণের সঙ্গে মানিয়ে চলার সংগ্রাম করে হাঁপিয়ে ওঠে সে। জীবনের সবটুকু দিয়ে বুঝতে পারে পানির অপর নাম যেমন জীবন, ঠিক তেমনি পানির অপর নাম মরণও। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সুমাইয়া শিমু বলেন, আলাদা একটি গল্প নাটকটির। তাই এ কাজটি করতে রাজি হয়েছি। এর আগে তারিক আনাম খান ভাইয়ের সঙ্গে জুটি হয়ে কখনো কাজ করা হয়নি। তার মতো শক্তিশালী অভিনেতার সঙ্গে পর্দা ভাগ করাটা বরাবরই সম্মানের। সব মিলিয়ে কাজটি করে আমি তৃপ্ত। আমার বিশ্বাস নাটকটি দর্শকদের ভালো লাগবে। পরিচালক সীমান্ত সজল জানিয়েছেন, এ নাটকে আরো অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শিশুশিল্পী মোহাম্মদসহ অনেকে। ‘ওয়াটার’ নাটকটি আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ