June 13, 2019, 3:42 pm

শিরোনাম :
হোমিওপ্যাথি ঔষুধ খাওয়ার সময়ে এই ১০টি নিয়ম না মানলে হতে পারে আপনার সর্বনাশ কারো যদি ডায়াবেটিস হলে কি করবেন হাকিমপুরে মাদকসহ এক নারী আটক গাবতলীর কাগইলে ইজারাকৃত জলমহলে পোনা মাছ অবমুক্ত করন পাইকগাছায় বই-পাঠ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সুন্দরগঞ্জে বেইজলাইন ফাইন্ডিং শেয়ারিং কর্মশালা প্রধান মন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী টি জামান নিকেতাকে নৌকা মার্কায় ভোট দিন বগুড়ার মাটি বিএনপির ঘাটি, একথা এখন আর কেউ বিশ্বাস করে না-ডাবলু বগুড়া সদরের গোকুলে পুকুরে গোসল করতে গিয়ে নবম শ্রেণীর ছাত্রীকে শ্লীতাহানী থানায় অভিযোগ ডৌবাড়ী ইউনিয়ন ছাত্র জমিয়তের ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

অনলাইনে ফাঁস হলো ‘ভারত’, দুশ্চিন্তায় সালমান খান

Spread the love

অনলাইনে ফাঁস হলো ‘ভারত’, দুশ্চিন্তায় সালমান খান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঈদ মানেই যেন প্রেক্ষাগৃহে সালমান খানের সিনেমা। প্রতি ঈদেই সালমান তার ভক্তদের নতুন ছবি উপহার দিয়ে থাকেন। এবারও তার ব্যক্তিক্রম ঘটল না। ঈদ উপলক্ষে গত ৫ জুন মুক্তি পেয়েছে সুপারস্টারের ‘ভারত’। ছবিটি নিয়ে শুরু থেকেই বেশ আশাবাদী ছিলেন অভিনেতা। যার প্রমাণ মিলেছে তার নানা কর্মকাণ্ডে। এদিকে ছবিটি মুক্তির পর সুপারস্টারের আশাও পূরন হয়েছে। কারণ মুক্তির প্রথম দিনেই ‘ভারত’ আয় করেছে ৪২.৩০ কোটি টাকা। ছবিটির মাধ্যমে সালমান নিজেই নিজের আগের সব রেকর্ড ভাঙতে সক্ষম হয়েছেন। তবে এই আনন্দ হয়তো বেশি দিন আর ধরে রাখতে পারলেন না সাল্লু মিঞ্জা। কারণ ‘ভারত’ এরমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। বিষয়টি নিয়ে বেশ দুশ্চিন্তায় পড়েছেন সালমান খান। সম্প্রতি ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা গিয়েছে, ‘ভারত’ অনলাইনে ফাঁস করেছে সেই তালিম রকার্স সাইট। তামিল রকার্স-এর তরফে ছবিটি বিনামূল্যে ডাউনলোডের অপারেশন রয়েছে বলে জানা গিয়েছে। এর আগেও বহু ছবি তামিল রকার্সের তরফে ফাঁস করা হয়েছে। যার মধ্যে ছিল ‘কলঙ্ক’, রজনীকান্ত অভিনীত ‘২.০’, ‘ঠগস অব হিন্দোস্তান’, ‘গল্লি বয়’। বলিউডের পাশাপাশি হলিউডের ছবির ফাঁস করেছে ওই সাইটটি। যার মধ্যে রয়েছে ‘ভেনম’।

‘ভারত’-এ সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। বিরতি ভেঙে ‘ভারত’-এর মাধ্যমে আবারও এক সঙ্গে কাজ শুরু করেছেন সালমান-ক্যাটরিনা। যা এই ঈদে তাদের ভক্ত-দর্শকদের জন্য নতুন এক মাত্রা যোগ করেছে বলে ধারণা অনেকের। দক্ষিণ কোরিয়ার ছবি ‘অড টু মাই ফাদার’এর হিন্দি রিমেক ‘ভারত’। ছবিতে ভারতীয়-রাশিয়ান সার্কাসের বিষয়টি তুলে ধরা হয়েছে। ১৯৬০ সালের প্রেক্ষাপট থেকে বর্তমান সময়কাল পর্যন্ত আবর্তিত হয়েছে ছবিটিতে। আর এই ঘটনার আবর্তনে সালমান খানকে বিভিন্ন বয়সের পাঁচটি লুকে দেখা গিয়েছে। কখনও ধূসর চুল-দাড়ি, গোঁফ আর চশমার অবয়বে ষাটোর্ধ্ব বৃদ্ধ আবার কখনও একেবারে তরুণ হিসাবে দেখা গিয়েছে সালমানকে। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ ছাড়াও এতে আরও অভিনয় করেছেন টাব্বু, জ্যাকি শ্রফ ও সুনীল গ্রোভার। এদিকে এর আগে সালমান খানের ছবি মুক্তির প্রথম দিনে সর্বচ্চ আয়ের রেকর্ড ছিল ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিটির। সুরজ বরজাতিয়ার ওই ছবিটির প্রথম দিনে বক্স অফিস কালেকশন ছিল ৪০ কোটি রুপি। তালিকায় দ্বিতীয় অবস্থানে ছিল ‘সুলতান’। এই ছবির কালেকশন ৩৬.৫৪ কোটি রুপি। আর এবার এই দুই ছবিকে পেছনে ফেলে প্রথম স্থান দখল করল সালমান- ক্যাটরিনার নতুন রসায়ন ‘ভারত’। সে হিসাবে ‘সুলতান’ চলে এলো তৃতীয়তে। এরপরই অবস্থান টাইগার জিন্দা হ্যায় (৩৪.১০ কোটি)।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ