August 21, 2019, 11:36 am

শিরোনাম :
পাইকগাছায় বিদ্যুৎ সংযোগ পাচ্ছে না ৩০টি পরিবার বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসী কতৃক তিন চালক অপহরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত কাঠিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় অর্থ আত্বসাত ধামাচাপা দিতে প্রধান শিক্ষকের উপর হামলা নাটক! শেরপুরে ডেঙ্গু জনসচেতনতামূলক প্রচার কার্যক্রম ও লিফলেট বিতরন আলফাডাঙ্গা এডিস মশা নিধনের ওষুধ ছিটানো কার্যক্রম উদ্বোধন শৈলকুপায় পর্নগ্রাফি আইনে মামলা করে বিপাকে মুক্তিযোদ্ধা পরিবার চিরিরবন্দরে ডলার কিনতে এসে প্রতারক চক্রের হাতে প্রতারনার শিকার থানায় অভিযোগ মহেশখালীতে পুলিশের অভিযানে একরাতে ৪১ জন আটক মৌলেফো’র ২০১৯-২১ সেশনের অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্টান সম্পন্ন ১৭৫ কোটি ডলারের রেমিট্যান্স ১০ দিনে

অনন্যার চার বছরের সংসার ভেঙে যাচ্ছে

Spread the love

অনন্যার চার বছরের সংসার ভেঙে যাচ্ছে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভেঙে যাচ্ছে ভারতের ছোট ও বড় পর্দার অন্যতম জনপ্রিয় নায়িকা অনন্যা চট্টোপাধ্যায়ের চার বছরের সংসার। তার স্বামী রাজর্ষি বন্দ্যোপাধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই ঘোষণা দিয়েছেন। তিনি লিখেছেন, আমি এবং আমার স্ত্রী অনন্যা চট্টোপাধ্যায় একে অপরের থেকে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। শুধু আইনিপ্রক্রিয়া বাকি রয়েছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়ের জন্য শুভকামনা জানিয়ে তিনি লিখেছেন, আশা করব, ও জীবনে যা কিছু চাইবে, তাতে যেন  সফল হয়। তবে এখনই বিবাহবিচ্ছেদের ব্যাপারে প্রকাশ্যে কোনো মন্তব্য করতে চাননি অনন্যা। ২০১৫ সালের ফেব্রুয়ারির ২ তারিখ কলকাতার কসবার লীলা রিসোর্টে রাজর্ষি বন্দ্যোপাধ্যায় ও অনন্যা চট্টোপাধ্যায়ের বিয়ে হয়। রাজর্ষি একটি বিজ্ঞাপনী সংস্থার ভাইস প্রেসিডেন্ট।

একটা ছবিতে কাজ করার ব্যাপারে অন্যন্যার সঙ্গে কথা বলতে এসে তার পরিচয়। ওই সময় রাজর্ষির ব্যাপারে অনন্যা বলেছিলেন, খুব নম্রভদ্র আর সিম্পল। ওর সারল্যটাই আমার ভালো লেগেছে। অনন্যা চট্টোপাধ্যায় ঋতুপর্ণ ঘোষের ‘আবহমান’ ছবিতে অভিনয় করে ২০১০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। তার প্রথম চলচ্চিত্র ‘রাত বারোটা পাঁচ’ (২০০৫)। এরপর তিনি অতনু ঘোষের ‘অংশুমানের ছবি’ কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ল্যাপটপ’, অপর্ণা  সেনের ‘ইতি মৃণালিনী’সহ আরো কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। ছোট পর্দায় জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সুবর্ণলতা’য় নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। এই সিরিয়াল তাকে দর্শকদের খুব কাছাকাছি পৌঁছে দেয়। এ ছাড়া স্টার জলসায় তার ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ (২০১৭-১৯) সিরিয়ালটিও প্রশংসিত হয়েছে। তার অন্য দুটি জনপ্রিয় সিরিয়াল হলো স্টার জলসার ‘গানের এপারে’  এবং ‘বধূ কোন আলো লাগল চোখে’।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ