August 17, 2019, 2:08 pm

শিরোনাম :
ট্যানারি মালিকদের কাছে পাওনা প্রায় ৪০০ কোটি টাকা : বকেয়া পরিশোধ ছাড়া চামড়া বিক্রি করবে না আড়তদাররা সংসার ভাঙার ১৫ দিন পরই নায়িকার প্রেমের গুঞ্জন! সৎমেয়ের সঙ্গে ‘অশ্লীলতা’, জামিনের পর যা বললেন অভিনেতা নতুন সিনেমায় নিরব, নায়িকা নিয়ে চমক অবশেষে বলিউডের ছবির শুটিং শুরু করলেন মম ‘মেড ইন বাংলাদেশ’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার টরেন্টোতে কেন ৪০০ জনকে সোনার আংটি উপহার দিলেন বিজয়? নবীগঞ্জ উপজেলার ৪ নং দীঘলবাক ইউনিয়নের বনকাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শায়েস্তা মিয়া জায়গীরদার ইন্তেকাল বোয়ালমারীতে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জুভেন্টাস মিঠাপুকুরে প্রশাসনের নিরব ভূমিকায় শোকের মাসে কনসার্ট সংঘর্ষে ২০ জন আহত

অঙ্কুশের সঙ্গে কলকাতায় নুসরাত ফারিয়ার নতুন ছবি ‘ভয়’,

Spread the love

অঙ্কুশের সঙ্গে কলকাতায় নুসরাত ফারিয়ার নতুন ছবি ‘ভয়’,

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আশিকী, বাদশা, বস-২, ইন্সপেক্টর নটি কে, বিবাহ অভিযান ছবিগুলোর মাধ্যমে কলকাতায় জনপ্রিয়তা পেয়েছেন এ দেশের নুসরাত ফারিয়া। সাফল্যের ধারাবাহিকতায় ওপারের আরও এক নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন এই লাস্যময়ী।

খবরটি সংবাদমাধ্যেম অনলাইনকে নিশ্চিত করে নুসরাত ফারিয়া বলেন, নতুন এই ছবির নাম ‘ভয়’। নায়ক হিসেবে থাকছেন অঙ্কুশ হাজরা। ‘ভয়’ পরিচালনা করবেন রাজা চন্দ।

এর আগে কলকাতার শীর্ষ তিন প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ, শ্রী ভেঙ্কটেশ ফিল্মস, গ্রাসরুট এন্টারটেইনমেন্টের সঙ্গে অঙ্কুশ, জিতের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন নুসরাত ফারিয়া। তবে ‘ভয়’ দিয়ে এই নায়িকা সেখানকার নতুন প্রোডাকশন হাউজের সঙ্গে কাজ করতে যাচ্ছেন বলে জানান। ফারিয়া বলেন, ‘ভয়’ প্রযোজনা করছে ইকো এন্টারটেইনমেন্ট।

‘ভয়’ পুরোপুরি থ্রিলারধর্মী ছবি। যেখানে অঙ্কুশ একজন সফল সাঁতারুর কোচ। তারই প্রশিক্ষণে ছাত্র-ছাত্রীরা দেশে-বিদেশে সুনাম অর্জন করুক, এটাই স্বপ্ন অঙ্কুশ অভিনীত চরিত্রের। কিন্তু তার সফল জীবনে নেমে আসে কিসের ভয়? নায়ক অঙ্কুশের বোন অটিজমের শিকার। ওই বোনের শিক্ষিকা হিসেবে দেখা যাবে নুসরত ফারিয়াকে।

নুসরাত ফারিয়া জানান, তিনি ১০ সেপ্টেম্বর থেকে ভয়ের শুটিং শুরু করবেন। এখনই এর বেশি কিছু জানাতে চাইছেন না।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ